ঘরে বসেই স্মার্টফোনের মাধ্যমে মাসে আয় করুন ৫০০০-৭০০০ টাকা, রইলো সেরা অ্যাপের নাম

বর্তমানে স্মার্টফোন নেই এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। কখনও বিনোদনের জন্য, আবার কখনও যোগাযোগ বজায় রাখতে এটিকে আমরা ব্যবহার করে থাকি। তবে চাইলে আপনি এই স্মার্ট ডিভাইসের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। আসলে অনলাইনে এমন অনেক সার্টিফাইড অ্যাপ আছে, যা ব্যবহার করে ঘরে বসেই বেশি শ্রম না দিয়ে অর্থ উপার্জন করা যায়। বিশেষত যারা রোজগেরে মানুষ তারা এই অ্যাপগুলিকে নিজেদের দ্বিতীয় আয়ের উৎস বানাতে পারেন। তাহলে আসুন জেনে নিই কিভাবে স্মার্টফোনের মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জন করা সম্ভব।

ঘরে বসেই অনলাইনে অর্থ উপার্জন করুন এই ভাবে

Google Opinion : মাসিক রোজগার বাড়াতে চাইলে বা ঘরে বসে অর্থ উপার্জন করতে চাইলে আপনারা গুগল সার্ভে টিম দ্বারা ডিভেলপ করা অ্যাপ, Google Opinion Rewards ব্যবহার করেতে পারেন। গুগল এই অ্যাপে আপনাদের থেকে কয়েকটি বিষয়ে মতামত চাইবে। আপনাকে বিষয় অনুযায়ী সঠিক ওপিনিয়ন বা মতামত প্রদান করে একটি ফর্ম ভরতে হবে। এমনটা করা হয়ে গেলেই আপনি দিনে ৫০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত রিওয়ার্ড জিতে নিতে পারবেন। তবে আগেই জানিয়ে রাখি, আপনার সার্ভের মানের ওপর ভিত্তি করছে আপনি কত টাকা পাবেন। প্রসঙ্গত, এই অ্যাপকে ডাউনলোড করার পর, অ্যাক্টিভ করলেই সার্ভে নোটিফিকেশন ডিভাইসে আসতে থাকবে। আপনি সার্ভে থেকে প্রাপ্ত অর্থ গুগল রিওয়ার্ড পয়েন্টে রূপান্তর করে অনলাইনে কেনাকাটাও করতে পারেন।

সোশ্যাল মিডিয়ার থেকে রিওয়ার্ড জিতুন : সোশ্যাল মিডিয়া, মনোরঞ্জন করার পাশাপাশি আপনার রোজগারের মাধ্যমও হতে পারে। ওয়াফ রিওয়ার্ডের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হয়ে আপনারা নিজেদের জন্য হাতখরচের টাকা উপার্জন করতে পারবেন। এই রিওয়ার্ড পেতে, সোশ্যাল মিডিয়াতে ইভেন্ট তৈরী করতে হবে এবং তার লিঙ্ক শেয়ার করতে হবে। লিঙ্ক অ্যাকসেপ্ট হতেই সংস্থা আপনাকে ৩০ ডলার বা প্রায় ২,০০০ টাকা প্রতি ইভেন্টের হিসাবে দেবে। তবে সপ্তাহে শুধু একবারই PayPal-এর মাধ্যমে আপনারা অ্যাকাউন্ট থেকে এই টাকা বা রিওয়ার্ড সংগ্রহ করতে পারবেন।

Champcash অ্যাপ : Champcash হলো একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। এর মাধ্যমে মোবাইলে কিছু অ্যাপ ইনস্টল করে আপনারা অর্থ উপার্জন করতে পারবেন। আপনি নিজেদের বন্ধু-বান্ধবদের এই অ্যাপটি দেখান এবং তাদের টাস্ক সম্পন্ন করার জন্য বলুন। আপনার বন্ধুরা নিজেদের অ্যান্ড্রয়েড ফোনে ৮-১০টি অ্যাপ ইনস্টল করে নিলেই, আপনাকে পেমেন্ট পাঠাবে Champcash।

আইপোল (IPOL) থেকে এইভাবে অর্থ উপার্জন করুন : আইপোল-এর অনলাইন সার্ভে সম্পন্ন করার দরুন আপনি প্রতিদিন ১০০-১,০০০ টাকা ঘরে বসেই কামিয়ে নিতে পারবেন। এটি অনেকটাই গুগল ওপিনিয়ন রিওয়ার্ড অ্যাপের মতো কাজ করে। শুধু পার্থক্য, গুগল ওপিনিয়ন রিওয়ার্ডের তুলনায় আইপোল তাদের ইউজারদের অধিক টাকা প্রদান করে। আপনি যদি প্রত্যহ ৫-১০টি সার্ভে ফর্ম ফিলআপ করেন, তাহলে আপনি প্রতি মাসে গড়ে ৫,০০০ টাকা থেকে ৭,০০০ টাকা পর্যন্ত সহজেই আয় করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন