৮ মিনিটে বিক্রি হয়ে গেল ১ লক্ষ Honor X10 5G, জানুন দাম ও স্পেসিফিকেশন

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার কিছুদিন আগেই তাদের নতুন ফোন Honor X10 5G লঞ্চ করেছিল। আজ এই ফোনের প্রথম সেল ছিল। যেখানে ফোনটি ব্যাপক সাড়া পেয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী অনার এক্স ১০ ৫জি এর সেল শুরু হতেই মাত্র ৮ মিনিটে এর ১ লক্ষ ইউনিট বিক্রি হয়ে গেছে। আপনাকে জানিয়ে রাখি Honor X10 5G চীনে লঞ্চ হয়েছিল। এই ফোনে কিরিন প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও পপ আপ সেলফি ক্যামেরা আছে। এই ফোনটি শীঘ্রই ভারতে আসবে।

Honor X10 5G দাম :

কোম্পানি গত সপ্তাহে অনার এক্স ১০ ৫জি কে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করেছিল। এই ফোনটি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যথা ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। যাদের দাম শুরু হয়েছে প্রায় ২০,০০০টাকা থেকে।

Honor X10 5G স্পেসিফিকেশন :

অনার এক্স ১০ ৫জি ফোনে ৬.৬৩ ইঞ্চি নচ লেস আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়ার জন্য পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়নি। এই ফোনের টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্জ। এছাড়াও এতে LPDDR4X র‌্যাম ও UFS 2.1 স্টোরেজ আছে। ফোনটি কিরিন ৮২০ ৫জি প্রসেসরের সাথে এসেছে। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ম্যাজিক ইউআই ৩.১ এর উপর চলবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে পাবেন তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৪০ মেগাপিক্সেল। অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এতে ১৬ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। ফোনটি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,৩০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।