Honor Play 6T ও Honor Play 6T Pro আসছে 7 এপ্রিল, থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা

Honor Play 6T Pro একটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৪০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে

আজ (২ এপ্রিল) স্মার্টফোন সংস্থা অনর ঘোষণা করেছে যে তাদের আসন্ন Honor Play6T স্মার্টফোন সিরিজটি আগামী ৭ এপ্রিল বাজারে লঞ্চ হবে। এই সিরিজের অধীনে Honor Play 6T এবং Play 6T Pro- এই দুটি মডেলের ওপর থেকে পর্দা সরানো হতে পারে। সিরিজটি প্রথমে হোম মার্কেট চীনে উন্মোচিত হবে বলে জানা গেছে, তারপর এই অনর ফোনগুলি গ্লোবাল মার্কেটেও লঞ্চ হতে পারে। সিরিজের নাম দেখে আন্দাজ করা হচ্ছে, এই আপকামিং ডিভাইসগুলি মোবাইল গেমারদের উদ্দেশ্যে বাজারে আসতে পারে। প্রসঙ্গত, অনরের তরফে সম্প্রতি তাদের নতুন ডিভাইসগুলির প্রিভিউ দেখানো হয়েছিল। সেখানে Honor Play সিরিজের প্রোডাক্ট ম্যানেজার রাউল ওয়েই (Raul Wei) একটি নতুন স্মার্টফোন উন্মোচন করেন, তবে তিনি ডিভাইসটির সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করেননি।

অনর প্লে ৬টি প্রো – এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Honor Play 6T Pro Expected Specifications)

চীনের শিল্প ও তথ্য প্রযুক্তি মন্ত্রকের কাছে করা ফাইলিং অনুসারে, অনর প্লে ৬টি প্রো-এর সামনে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল সহ একটি ফ্ল্যাট স্ক্রিন থাকবে। এই স্ক্রিনটি হবে ৬.৭ ইঞ্চির এলসিডি প্যানেল, যা ২,৩৮৮×১,০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। অনর প্লে ৬টি প্রো ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – এই দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। তবে পারফরম্যান্সের জন্য এতে কোন প্রসেসরটি ব্যবহার করা হবে তা এখনও স্পষ্ট নয়। কেউ কেউ মনে করছেন এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। আবার কারও মতে, এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপটি ব্যবহার করা হবে৷ এমনকি এই নতুন অনর ফোনে লেটেস্ট ডাইমেনসিটি ৮১০০ চিপসেটটি থাকবে বলেও শোনা যাচ্ছে।

ফটোগ্রাফির জন্য, Honor Play 6T Pro- এর পিছনে একটি বর্গাকার ক্যামেরা মডিউল দেখতে পাওয়া যাবে, যাতে একটি ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে, যার মধ্যে দেওয়া হবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ফোনের সামনে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Play 6T Pro একটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ৪০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, জানা যাচ্ছে ফোনের প্রান্তগুলি সমতল হবে এবং এতে একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক উপস্থিত থাকবে। ফোনটি ৮ মিলিমিটারের থেকেও স্লিম হবে এবং ওজন হবে মাত্র ১৭৫ গ্রাম।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন