Honor Play 5 নজরকাড়া ডিজাইন ও দুর্দান্ত ফিচার সহ ১৮ মে লঞ্চ হচ্ছে

Honor গত মাসে Play 5T Life স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার চিনা কোম্পানিটি এই সিরিজের নতুন ফোন হিসাবে Honor Play 5 কে বাজারে আনতে চলেছে। আগামী ১৮ই মে এই ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে। আজ কোম্পানির তরফে একটি পোস্টার শেয়ার করে অনার প্লে ৫ এর লঞ্চের তারিখ জানানো হয়েছে। পাশাপাশি ফোনের ডিজাইন ও স্পেসিফিকেশনও পোস্টার থেকে সামনে এসেছে। এর আগে জানা গিয়েছিল Honor Play 5 ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর থাকবে।

অনার জানিয়েছে ১৮ মে চিনে প্লে ৫ স্মার্টফোনটি লঞ্চ করা হবে। এই ফোনের পিছনে বর্গাকার ক্যামেরা সেটআপ দেখা গেছে। এর মধ্যে চারটি ক্যামেরা সেন্সর থাকবে। এই ক্যামেরা সেটআপের মধ্যে এলইডি ফ্ল্যাশ বর্তমান। আবার সামনে থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

রিপোর্ট অনুযায়ী, Honor Play 5 ফোনে ৬.৫৩ ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে। এর রেজোলিউশন হবে ফুল এইচডি প্লাস। যদিও রিফ্রেশ রেটের ব্যাপারে কিছু জানা যায়নি। ফোনটি ৩,৮০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। এর সাথে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনকে হালকা ও সরু রাখার জন্য সম্ভবত কম শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

এদিকে অনার প্লে ৫ ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হতে পারে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। এর পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হতে পারে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। যদিও সেলফি ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।