Honor Play 30 অবিকল iPhone 13 এর মতো ক্যামেরা ডিজাইন সহ লঞ্চ হল, রয়েছে 5000 mAh ব্যাটারি

Honor Play 30 ফোনের ক্যামেরা মডিউলটি iPhone 13 এর মতো দেখতে

honor-play-30-launched-price-specifications-snapdragon-480-plus-features

Honor Play 30 এক প্রকার চুপিচুপি আজ লঞ্চ হল। এটি একটি সস্তা 5G ফোন, যাতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া এই ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও একটি রিয়ার ক্যামেরা। Honor Play 30 ফোনের ক্যামেরা মডিউলটি iPhone 13 এর মতো দেখতে। ফোনটি একাধিক কালার অপশন ও ৮ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে।

Honor Play 30 দাম ও লভ্যতা

অনর প্লে ৩০ ফোনের দাম এখনও জানানো হয়নি। আপাতত ফোনটি চীনে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। অনরের এই ফোনটি ব্লু, ব্ল‌্যাক, গোল্ড ও‌ হোয়াইট কালারে বেছে নেওয়া যাবে।

Honor Play 30 স্পেসিফিকেশন, ফিচার

অনর প্লে ৩০ ফোনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) টিএফটি এলসিডি। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসর। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার অনর প্লে ৩০-এ ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Honor Play 30 ফোনে এফ/১.৮ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড অনর ম্যাজিকইউআই ৫.০ কাস্টম স্কিনে রান করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.