Honor Magic 4 Lite বাজারে এল Snapdragon 695 প্রসেসর ও 48 মেগাপিক্সেল ক্যামেরার সাথে, দাম ও ফিচার জেনে নিন

Honor Magic 4 Lite কত দামে কেনা যাবে, তা এখনও জানায়নি সংস্থা। তবে এই স্মার্টফোনটি ওশান ব্লু, মিডনাইট ব্ল্যাক এবং টাইটানিয়াম সিলভার- এই তিনটি কালারে অপশনে বেছে নেওয়া যাবে

আজ (৭ মার্চ) স্মার্টফোন নির্মাতা অনর আয়োজিত Honor Play 6T স্মার্টফোন সিরিজের লঞ্চ ইভেন্টটি অনুষ্ঠিত হতে চলেছে। এই লাইনআপে থাকা আপকামিং Honor Play 6T এবং Honor Play 6T Pro স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরার অপেক্ষায় রয়েছেন অনর অনুরাগীরা। তবে তার আগেই ব্র্যান্ডটি চুপিসারে বাজারে লঞ্চ করলো Honor Magic 4 Lite স্মার্টফোনটি। যদিও এই হ্যান্ডসেটটি কোনো নতুন ডিভাইস নয়, বরং এটি Honor X30/Honor X9 5G-এর একটি রিব্যাজড মডেল। আসুন Honor Magic4 Lite- এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

অনর ম্যাজিক ৪ লাইট-এর স্পেসিফিকেশন (Honor Magic 4 Lite Specifications)

অনর ম্যাজিক ৪ লাইট-এ অনর এক্স৩০/অনর এক্স৯ ৫জি-এর মতো একইরকম ডিজাইন রয়েছে। এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮১ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০×২,৩৮৮ পিক্সেল) আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার ওপরে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউটটি অবস্থান করছে। এই ডিভাইসের ধারগুলিতে পাতলা বেজেল দেখতে পাওয়া যাবে। তবে, ফোনের নীচের অংশের বেজেলটি অপেক্ষাকৃত পুরু। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ অক্টা-কোর দ্বারা চালিত।

ফটোগ্রাফির জন্য, Honor Magic 4 Lite-এর ব্যাক প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে, যার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে৷ আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সবশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

অনর ম্যাজিক ৪ লাইট-এর দাম ও লভ্যতা (Honor Magic 4 Lite Price and Availability)

Honor Magic 4 Lite কত দামে কেনা যাবে, তা এখনও জানায়নি সংস্থা। তবে এই স্মার্টফোনটি ওশান ব্লু, মিডনাইট ব্ল্যাক এবং টাইটানিয়াম সিলভার- এই তিনটি কালারে অপশনে বেছে নেওয়া যাবে। এই অনর হ্যান্ডসেটটি বর্তমানে শুধুমাত্র ফ্রান্সেই উপলব্ধ রয়েছে। এর বিশ্বব্যাপী লঞ্চ সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য সামনে আসেনি।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।