Honor 70 সিরিজ আসছে Sony IMX800 ক্যামেরা সেন্সর সহ, উঠবে ঝকঝকে ছবি

Honor 70 সিরিজে রেগুলার, প্রো, এবং প্রো প্লাস ভ্যারিয়েন্টগুলি অন্তর্ভুক্ত থাকবে

honor-70-series-specification-sony-imx800-primary-camera-sensor

অনর খুব শীঘ্রই তাদের Honor 60 সিরিজের উত্তরসূরি হিসেবে বাজারে লঞ্চ করতে চলছে আপকামিং Honor 70 সিরিজটি। ইতিমধ্যেই এই সিরিজের স্মার্টফোনগুলি সম্পর্কে একাধিক তথ্য বিভিন্ন সূত্র ও রিপোর্ট মারফৎ প্রকাশ্যে এসেছে। এখন আবার এক পরিচিত টিপস্টার দাবি করেছেন, আপকামিং Honor 70 সিরিজের ফোনগুলিতে নতুন সনি আইএমএক্স৮০০ (Sony IMX800) প্রাইমারি ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। তবে অনর এখনও এই লাইনআপের লঞ্চের নির্দিষ্ট তারিখটি ঘোষণা করেনি।

প্রকাশ্যে এল Honor 70-এর ক্যামেরা স্পেসিফিকেশন

সনি আইএমএক্স৮০০ সেন্সরটি এখনও বাজারে উন্মোচিত হয়নি, তবে জানা গেছে এটির আকার হবে ১/১.১ ইঞ্চি। এটি ইন্ডাস্ট্রির সবচেয়ে উৎকৃষ্ট মানের হবে, যা স্যামসাংয়ের ৫০ মেগাপিক্সেলের ১/১.১২ GN2 সেন্সরকে ছাপিয়ে যাবে। এগুলি ছাড়া এই সেন্সরটি সম্পর্কে আর কোন তথ্য এখনও পর্যন্ত সামনে আসেনি।

প্রসঙ্গত, সম্প্রতি FNE-AN00 মডেল নম্বর সহ একটি অনর ফোনকে চীনের 3C (CCC) সার্টিফিকেশন সাইটের পাশাপাশি মিনিস্ট্রি অফ ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনফর্মেশন টেকনোলজি-এর সাইটেও দেখা গেছে। স্মার্টফোনটি আসন্ন Honor 70 সিরিজে অন্তর্ভুক্ত থাকবে বলে অনুমান করা হচ্ছে। সাইটের তালিকা অনুযায়ী, আসন্ন হ্যান্ডসেটটি ৫জি কানেক্টিভিটির সাথে আসবে এবং এতে ৬০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া, এই নতুন অনর ফোনে ১,০৮০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড ডিসপ্লে থাকবে বলে জানা গেছে। এই ডিসপ্লেটি বিওই (BOE) সংস্থার দ্বারা নির্মিত হবে এবং পিডব্লিউএম (PWM) হাই-ফ্রিকোয়েন্সি ডিমিং সাপোর্ট করবে বলে জানা গেছে। এই আপকামিং ডিভাইসে পাওয়ার ব্যাকআপের জন্য, ৪,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য, Honor 70 সিরিজে রেগুলার, প্রো, এবং প্রো প্লাস ভ্যারিয়েন্টগুলি অন্তর্ভুক্ত থাকবে। যার মধ্যে Honor 70 বেস মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ সিরিজের প্রসেসরের সাথে আসবে, যেখানে Honor 70 Pro এবং 70 Pro+ মডেল দুটি যথাক্রমে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ এবং ডাইমেনসিটি ৯০০০ চিপসেট দ্বারা চালিত হবে বলে মনে করা হচ্ছে। Honor 70 সিরিজটি ফ্ল্যাগশিপ গ্রেডের অ্যাডভান্স ক্যামেরা সিস্টেম সহ আসবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology