Honor 70 নজরকাড়া লুক সহ বাজারে আসছে, প্রকাশ পেল অফিসিয়াল রেন্ডার

অনর মল -এর লিস্টিং অনুযায়ী, আসন্ন অনর ৭০ ব্রাইট ব্ল্যাক, স্ট্রিমার ক্রিস্টাল (হোয়াইট), মো ইউকিং (গ্রীন), এবং আইসল্যান্ড ফ্যান্টাসি (ব্লু)- এই চারটি কালার অপশনে বাজারে উপলব্ধ হবে

প্রখ্যাত ইলেকট্রনিক ডিভাইস প্রস্তুতকারক অনর নিশ্চিত করেছে যে, আগামী ৩০ মে চীনে তাদের বহু প্রতীক্ষিত Honor 70 সিরিজের ডিভাইসগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে যে, এই লাইনআপে তিনটি স্মার্টফোন অন্তর্ভুক্ত রয়েছে, Honor 70, Honor 70 Pro এবং Honor 70 Pro+। ইতিমধ্যেই এই হ্যান্ডসেটগুলির একাধিক বিবরণ অনলাইনে ফাঁস হয়েছে। আর এবার লঞ্চের আগে, আপকামিং Honor 70 মডেলটি সংস্থার নিজস্ব অনর মল (Honor Mall)-এ প্রি-অর্ডারের জন্য উপস্থিত হয়েছে। আর এই সাইটের তালিকায় আসন্ন স্মার্টফোনটির অফিসিয়াল রেন্ডারগুলিও প্রকাশিত হয়েছে, যা এর সম্পূর্ন ডিজাইনটি প্রকাশ করেছে। চলুন Honor 70- এর সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Honor 70-এর অফিসিয়াল রেন্ডার

অনর মল (Honor Mall)-এর লিস্টিং অনুযায়ী, আসন্ন অনর ৭০ ব্রাইট ব্ল্যাক, স্ট্রিমার ক্রিস্টাল (হোয়াইট), মো ইউকিং (গ্রীন), এবং আইসল্যান্ড ফ্যান্টাসি (ব্লু)- এই চারটি কালার অপশনে বাজারে উপলব্ধ হবে। এই হ্যান্ডসেটে কার্ভড এজ সহ পাঞ্চ-হোল ডিসপ্লে দেখতে পাওয়া যাবে। আবার এর ব্যাক প্যানেলে দুটি ক্যামেরার রিং থাকবে, যার মধ্যে প্রথম রিংয়ে দুটি ক্যামেরা সেন্সর এবং দ্বিতীয় ক্যামেরা রিংটিতে আরও একটি সেন্সর ও একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করবে।

এছাড়াও রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, অনর ৭০ সিরিজের প্রো মডেলটি একই ডিজাইনের সাথে আসবে। তবে, এর সামনে একটি ডিসপ্লে থাকতে পারে, যা চারদিক থেকে কার্ভড হবে। এছাড়াও ডিভাইসের রিয়ার প্যানেলে রেগুলার মডেলে থাকা রিংগুলির পরিবর্তে দুটি হেক্সাগোনাল ক্যামেরা মডিউল থাকতে পারে।

জানিয়ে রাখি, Honor 70, 70 Pro এবং 70 Pro+-এ যথাক্রমে স্ন্যাপড্রাগন ৭ জেন ১, ডাইমেনসিটি ৮১০০ এবং ডাইমেনসিটি ৯০০ চিপসেটগুলি ব্যবহার করা হতে পারে। তবে তিনটি ফোন একই সময়ে ঘোষণা করা হবে কিনা তা স্পষ্ট নয়।

অনর ৭০- এর স্পেসিফিকেশন (Honor 70 Specifications)

Honor 70-তে চীনের বিওই টেকনোলজি গ্রুপ (BOE)-নির্মিত ফুল-এইচডি+ ওলেড (OLED) প্যানেলের সাথে আসবে বলে জানা গেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করতে পারে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে।

ফটোগ্রাফির জন্য, এই আসন্ন হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা সেটআপে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত থাকতে পারে। এছাড়া পাওয়ার ব্যাকআপের জন্য, Honor 70-তে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও অজানাই রয়েছে, তবে আশা করা যায় আগামী কয়েক দিনের মধ্যেই অনরের নতুন সিরিজটির সম্পর্কে আরও তথ্য প্রকাশ্যে আসবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।