Honor 70 নজরকাড়া ডিজাইন ও Sony IMX800 ক্যামেরা সেন্সর সহ লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

Honor 70 ফোনে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪,৮০০ এমএএইচ ব্যাটারি।

Honor 70 সিরিজ প্রত্যাশামতোই গতকাল রাতে চীনে লঞ্চ হয়েছে। বেস মডেল ছাড়াও এই সিরিজের অধীনে এসেছে Honor 70 Pro ও Honor 70 Pro+। এই সিরিজ Honor 60 সিরিজের উত্তরসূরী হিসেবে এসেছে। Honor 70 এর কথা বললে, এতে পাওয়া যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৪,৮০০ এমএএইচ ব্যাটারি। আসুন ফোনটির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Honor 70 এর দাম ও লভ্যতা

অনর ৭০ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এরমধ্যে ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৪০০ টাকা), ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৯০০ টাকা)। আর ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে খরচ পড়বে ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৩৯,৬০০ টাকা)। অনর ৭০ ব্রাইট ব্ল্যাক, স্ট্রিমার ক্লিস্টাল, আইসল্যান্ড ফ্যান্টাসি ও মো ইউকিং কালারে পাওয়া যাবে। গ্লোবাল মার্কেটে ফোনটি কবে আত্মপ্রকাশ করবে তা এখনও জানা যায়নি।

Honor 70 এর স্পেসিফিকেশন ও ফিচার

অনর ৭০ ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড কার্ভড পাঞ্চ হোল ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। ফোনটির ব্যাক প্যানেলে দুটি রিং রয়েছে, যার একটির মধ্যে দুটি ক্যামেরা সেন্সর ও আরেকটি মধ্যে একটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ উপস্থিত।

ফটোগ্রাফির জন্য Honor 70 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮০০ প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এদিকে পারফরম্যান্সের জন্য Honor 70 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের কথা বললে, এতে ডুয়েল সিম, 5G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন