আরও উন্নত ক্যামেরা সহ Honor 60 সিরিজ আগামী মাসেই বাজারে আসছে

Honor 60, Honor 60 Pro, এবং Honda 60 SE লঞ্চ হবে বলে জল্পনা রয়েছে

honor-60-series-launch-date-tipped-in-december-with-improve-camera

গত জুনে Honor 50 সিরিজের তিনটি স্মার্টফোন চাইনিজ মার্কেটে পা রেখেছিল – Honor 50, Honor 50 Pro, এবং Honda 50 SE৷ সংস্থা কিছু না বললেও সাম্প্রতিক সময়ে বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছিল, Honor 50-এর আপগ্রেড হিসেবে Honor 60 সিরিজ নিয়ে কাজ করছে অনর। এক টিপস্টারের মতে, চলতি বছরের ডিসেম্বরে Honor 60 লাইনআপের ঘোষণা করা হবে।

WHY LAB নামে পরিচিত সেই টিপস্টারের শেয়ার করা ছবিতে Honor 60 সিরিজের রিয়ার প্যানেলের ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গিয়েছে। Honor 50 সিরিজের মতো এতেও ক্যামেরার চারপাশে থাকবে দু’টি রিং। এই সিরিজে Honor 60, Honor 60 Pro, এবং Honda 60 SE মডেলের হ্যান্ডসেট আসবে বলে মনে করা হচ্ছে।

টিপস্টারের রিপোর্টে দাবি করা হয়েছে, বেস ভার্সন ও প্রো ভ্যারিয়েন্টে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে এসই ভ্যারিয়েন্টের ব্যাটারিতে ৪০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট দেওয়া হবে। উল্লেখ্য, চীনের 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মে GIA-AN00, ELZ-AN00, TNA-AN00, ANY-AN00, and LSA-AN00 মডেল নম্বরের অনারের একাধিক ফোন স্পট করা হয়েছে। তার মধ্যে Honor 60 ও 60 Pro হ্যান্ডসেটও রয়েছে বলে আশা করা যায়।

Honor 60 ত্রয়ী কেমন স্পেসিফিকেশন, ফিচারের সাথে আসবে, দাম কেমন হতে পারে, তা এখনও অজানা। তবে Honor 50-এর চেয়ে উন্নত ক্যামেরা ও প্রসেসর পাবে বলে ধরে নেওয়া যায়। সত্যিসত্যি ডিসম্বরে লঞ্চ হলে এই মাসের শেষে Honor 60 সিরিজের টিজার প্রকাশ্যে আসতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.