New Year Offer: ইংরেজি নববর্ষ উপলক্ষ্যে হোন্ডা-র গাড়িতে প্রায় ৩৬ হাজার টাকা ছাড়ের ঘোষণা

honda-announces-benefits-of-up-to-nearly-rs-36-000-in-january-2022

চার চাকার গাড়িতে বছরের প্রথম ছাড়ের ঘোষণা করল Honda। সর্বোচ্চ ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত পাওয়া যাবে ডিসকাউন্ট। যার মধ্যে রয়েছে কর্পোরেট বেনিফিট, ক্যাস ডিসকাউন্ট, কার এক্সচেঞ্জ বেনিফিট। এছাড়াও সংস্থার নিজস্ব গ্রাহকরা পাবেন অতিরিক্ত লয়ালটি বোনাস এবং Honda কার এক্সচেঞ্জ বোনাসের সুবিধা। ছাড় দেওয়া মডেলগুলির মধ্যে রয়েছে Honda Jazz হ্যাচব্যাক থেকে মিড-সাইজ্ড সেডান। তবে এই ছাড় কেবলমাত্র এই মাস অর্থাৎ ৩১ জানুয়ারি, ২০২২ পর্যন্তই মিলবে।

Honda Amaze facelift-এ দেওয়া হচ্ছে সর্বোচ্চ ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। যার মধ্যে রয়েছে ৫,০০০ টাকার লয়ালটি বোনাস, ৬,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। আবার Honda WR-V গাড়িটিতে সর্বাধিক ২৬,০০০ টাকার বেনিফিট ঘোষণা করা হয়েছে সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে। এর আওতায় রয়েছে এক্সচেঞ্জ ডিসকাউন্ট বাবদ ১০,০০০ টাকা, লয়ালটি বোনাস বাবদ ৫,০০০ টাকা, ৭,০০০ টাকার হন্ডা কার এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৪,০০০ টাকা।

জাপানি সংস্থার ভারতীয় শাখাটি সমস্ত শ্রেনীর গাড়িতেই ৩৫,৫৯৬ টাকা পর্যন্ত ছাড়ের অফার দিচ্ছে। এর মধ্যে রয়েছে ১০,৫০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট অথবা ১০,৫৯৬ টাকার এফওসি এক্সেসরিজ। গ্রাহকরা নিজেদের গাড়িটি এক্সচেঞ্জ করলে ৫,০০০ টাকার ডিসকাউন্ট পেতে পারেন। অতিরিক্ত বেনিফিট হিসেবে ৫,০০০ টাকার লয়ালটি বোনাস, ৭,০০০ টাকার হন্ডা কার এক্সচেঞ্জ বোনাস এবং ৮,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাবেন। এমনকি চতুর্থ প্রজন্মের সেডান গাড়িটি কিনলে মিলবে সর্বোচ্চ ২০,০০০ টাকার বেনিফিট।

এছাড়া Honda Jazz প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়িটি এখন কিনলে পেয়ে যাবেন সর্বাধিক ৩৩,১৪৭ টাকার ডিসকাউন্ট। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ১০,০০০ টাকা অথবা এফওসি এক্সেসরিজ বাবদ ১২,১৪৭ টাকা, ৫,০০০ টাকার কার এক্সচেঞ্জ ডিসকাউন্ট। এছাড়াও সংস্থার গ্রাহকরা এক্সচেঞ্জ বোনাস বাবদ ৫,০০০ টাকা এবং ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট ছাড়াও হোন্ডা কার এক্সচেঞ্জ বোনাস বাবদ ৭,০০০ টাকার বেনিফিট পাবেন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।