Hero Xtreme 160R Stealth Edition: নজরকাড়া ডার্ক কালারে হিরোর নয়া বাইক বাজারে এল

Hero Xtreme 160R Stealth Edition ম্যাট ব্ল্যাক কালার স্কিমের দাম রাখা হয়েছে ১ লক্ষ ১৬ হাজার ৬৬০ টাকা

গতকাল হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের জনপ্রিয় ১৬০ সিসি-র নেকেড স্ট্রিট মোটরসাইকেলের একটি স্পেশাল ভ্যারিয়েন্ট, Xtreme 160R Stealth Edition ভারতে লঞ্চ করেছে। Hero Xtreme 160R Stealth Edition ম্যাট ব্ল্যাক কালার স্কিম, ডুয়াল-ডিস্ক ব্রেক ও সিঙ্গেল চ্যানেল এবিএসের সাথে এসেছে। দাম রাখা হয়েছে ১ লক্ষ ১৬ হাজার ৬৬০ টাকা (এক্স-শোরুম, দিল্লি)।

Hero Xtreme 160R Stealth Edition: আপডেট

হিরো এক্সট্রিম ১৬০আর-এর সাধারণ মডেলের চেয়ে নতুন স্টেল্থ এডিশনে আরও বেশি ফিচার দেওয়া হয়েছে। বাইকটির এলসিডি ডিসপ্লেতে এখন পাঁচটি লেভেলে ব্রাইটনেস অ্যাডজাস্ট করা যাবে। আবার স্পিডোমিটার ক্লাস্টারে গিয়ার পজিশন ইন্ডিকেটর দেখা যাবে। বাইকটিতে সেগমেন্ট ফার্স্ট ইন্টিগ্রেটেড ইউএসবি চার্জার (হ্যান্ডেলবারের নিচে) রয়েছে। এছাড়া সাধারণ মডেলের মতো হিরো এক্সট্রিম ১৬০আর স্টেল্থ এডিশনে ফুল-এলইডি লাইটিং সেটআপ এবং সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ ফাংশন পাওয়া যাবে।

উল্লেখ্য, Hero Xtreme 160R Stealth Edition-এ ডেডিকেটেড ম্যাট ব্ল্যাক কালার স্কিম ছাড়াও একটি নতুন থ্রিডি এমব্লেম ব্র্যান্ডিং এবং “স্টেল্থ” ব্যাজ দেওয়া হয়েছে।

Hero Xtreme 160R Stealth Edition: ইঞ্জিন

হিরো এক্সট্রিম ১৬০আর স্টেল্থ এডিশন কোনও মেকানিক্যাল আপডেট পায়নি। যার ফলে এটি রেগুলার মডেলের মতো ১৬০ সিসি-র এয়ার কুল্ড ইঞ্জিনে চলবে। এর থেকে ১৫ বিএইচপি ও ১৭ এনএম টর্ক পাওয়া যায়। ইঞ্জিনের সাথে রয়েছে ফাইভ-স্পিড গিয়ারবক্স। ৪.৭ সেকেন্ডে ০ থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘণ্টায় গতিবেগ ওঠে।

Hero Xtreme 160R Stealth Edition: হার্ডওয়্যার

হালকা কিন্তু শক্তপোক্ত ডায়মন্ড ফ্রেম দিয়ে তৈরি এবং ওজন ১৩৯ কেজি হওয়ার কারণে হিরো এক্সট্রিম ১৬০আর স্টেল্থ এডিশন দুর্দান্ত হ্যান্ডলিং অফার করবে। স্মুদ রাইডের জন্য বাইকটির সামনে ৩৭ মিমি টেলিস্কোপিক ফোর্ক এবং পিছনে ৭টি ধাপে অ্যাডজাস্টেবল মনোশক সাসপেনশন আছে। ২৭৬ মিমি ফ্রন্ট ডিস্ক এবং ২২০ মিমি রিয়ার ডিস্ক ব্রেকের উপস্থিতিতে আপনি আত্মবিশ্বাসের সাথে সম্পূর্ণ নিয়ন্ত্ৰণে রেখে বাইকটি চালাতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।