হিরো ইলেকট্রিকের ধামাকা অফার, প্রতি পঞ্চাশতম গ্রাহক বিনামূল্যে পাবে বাইক ও স্কুটার

করোনা ভাইরাসের কারণে সারাদেশ জারি লকডাউনে বায়ু দূষণ ব্যাপক মাত্রায় কমেছে। আর একেই হাতিয়ার করে হিরো ইলেকট্রিক ‘Keep your air as clean as this’ ক্যাম্পেইন চালাতে শুরু করলো। কোম্পানি এর সাথে অনলাইন বুকিং পরিষেবা চালু করেছে। এই বুকিংয়ে বিশেষ অফার পাবে গ্রাহকরা। যেখানে ৫০ তম গাড়ি অর্ডারকারী বিনামূল্যে গাড়িটি পাবে। এরসাথে অনলাইন বুক করা সমস্ত গ্রাহক ৩,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট পাবে।

আসলে এই সময়ের ফায়দা ওঠাতে চাইছে হিরো ইলেকট্রিক। তারা বায়ু দূষণ কমানোর স্লোগানের সাথে ইলেকট্রিক বাইকগুলি বিক্রি বাড়াতে চাইছে। যা এই সময়ে একটি যথার্থ ভাবনা বলে কোম্পানি মনে করছে। এরজন্য কোম্পানি ডিসকাউন্ট ও অন্যান্য অফার দিচ্ছে, যাতে দ্রুত তাদের বাইকগুলি বিক্রি হয়। গ্রাহকরা ২০ জুন পর্যন্ত এই অফারের সুবিধা ফ্ল্যাশ ই২ লিড-অ্যাসিড, গ্লাইড এবং ভেলসিটি ছাড়া অন্য সমস্ত মডেলের উপর পাবে।

Hero Electric এর প্রথম সুবিধাটি বেশ আকর্ষণীয়। এতে প্রতিদিনের পঞ্চাশতম গ্রাহক তাদের বুক করা গাড়ি বিনামূল্যে পাবে। এছাড়াও অনলাইনে ইলেকট্রিক স্কুটার বুকিং করা সমস্ত গ্রাহককে তিন হাজার টাকার নগদ ছাড় দেওয়া হবে এবং তারা ১০ গ্লাইড পুশ-স্কুটারের জন্য লাকি ড্র তে অংশগ্রহণ করতে পারবে।

Hero Electric জানিয়েছে যে, তাদের সমস্ত মডেলের বুকিংয়ের অ্যামাউন্ট ২,৯৯৯ টাকা এবং রেফারেলের মাধ্যমে বিক্রির মাধ্যমে গ্রাহকও ১,০০০ টাকার ভাউচার পাবে। এছাড়াও কোম্পানি তিন দিনের ‘no questions asked return policy’ অফারও দিচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।