ইলেকট্রিক টু-হুইলারের চাহিদা বাড়ছে, নতুন ১০০০টি সেলস টাচপয়েন্ট চালুর লক্ষ্য Hero Electric-এর

চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকের মধ্যে ৫০০-র বেশি শহরে সংস্থাটি ৭০০-রও বেশি সেলস এবং সার্ভিস নেটওয়ার্ক তৈরি করে রেকর্ড গড়েছে

আগামী ২০২২ এর মধ্যে ভারতের বিভিন্ন প্রান্তে মোট ১,০০০ টি সেলস টাচপয়েন্ট খোলার লক্ষ্যমাত্রার কথা জানালো দেশের অন্যতম টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা হিরো ইলেকট্রিক (Hero Electric)। সংস্থার বৈদ্যুতিক গাড়ির ক্রমশ চাহিদা বেড়ে চলার কারণে এই সিদ্ধান্ত বলে জানা গেছে। ইতিমধ্যেই এ দেশে মোট ৩০০ টি টাচ পয়েন্ট রয়েছে হিরো (Hero)-র। আগামী পাঁচ বছরে সেই সংখ্যাটি শতকরা ২০ শতাংশ বাড়ানো হবে।

এছাড়াও আগের চাইতে সংস্থাটি নিজের বিক্রি দ্বিগুণ করার পাশাপাশি উৎপাদন ক্ষমতাও বাড়িয়েছে বলে জানিয়েছেন হিরো। চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকের মধ্যে ৫০০-র বেশি শহরে সংস্থাটি ৭০০-রও বেশি সেলস এবং সার্ভিস নেটওয়ার্ক তৈরি করে রেকর্ড গড়েছে। ক্রমশ বেড়ে চলা চাহিদা দেশের প্রত্যন্ত গ্রামগুলোতেও হিরো ইলেকট্রিকের ডিলারশিপ খুলতে বাধ্য করেছে বলে সংস্থা সূত্রে খবর।

হিরো ইলেকট্রিকের সিইও সোহিন্দার গিল (Sohinder Gill) এ প্রসঙ্গে বলেছেন, “একটি শক্তিশালী ও সুসজ্জিত নেটওয়ার্ক গ্রাহকদের সন্তুষ্ট করতে পারে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। যদিও সব কিছু ভার্চুয়াল প্ল্যাটফর্মে বলে বোঝানো সম্ভব নয়। আমাদের সুপ্রশিক্ষণপ্রাপ্ত কর্মকর্তারা সেলস এবং সার্ভিস পয়েন্টে গ্রাহকদের বৈদ্যুতিক স্কুটার সংক্রান্ত যেকোনো প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত।” আস্থা এবং আত্মবিশ্বাস তৈরীর জন্য মুখোমুখি কথা বলাটাও ব্র্যান্ড হিরো (Hero)-র জন্য ভীষন জরুরী বলেও তিনি মন্তব্য করেছেন। একই সাথে তিনি বলেছেন, বৈদ্যুতিক গতিশীলতা বজায় রাখার জন্য আমদের ডিলার এবং সহকারীরা স্বাগতম জানান সকল মানুষকে যারা সবুজ বিপ্লবের অংশ হতে ইচ্ছুক।

প্রসঙ্গত, সংস্থার Atria এবং Flash বৈদ্যুতিক স্কুটার দুটি আরামদায়ক ও স্বল্প গতির সাথে আনা হয়েছে এবং তুলনামূলক বেশি গতিবেগের সাথে পাওয়া যায় Hero Electric-এর Optima HX ও NYX HX স্কুটার দুটি । তবে আশা করা যায় আগামী দিনে আরো উন্নত ফিচার সহ বৈদ্যুতিক গাড়ি বাজারে আনবে Hero।

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।