Harley Davidson: দ্রুততার সংজ্ঞা বদলে দেবে হার্লে ডেভিডসন, 26 জানুয়ারি আনছে নতুন বাইক

harleydavidson-to-unveil-new-motorcycle-on-26-january-2022

সামনের মাসে একটি ক্রুজার বাইকে প্রকাশ্যে আনবে মার্কিন বহুজাতিক মোটরসাইকেল সংস্থা হার্লে ডেভিডসন (Harley Davidson)। ২৬ জানুয়ারি সেই বাইকটির উপর থেকে পর্দা উঠবে। ঘটনাচক্রে সে দিন ভারতে প্রজাতন্ত্র দিবস। হার্লে ডেভিডসন একটি টিজার ছবি শেয়ার করে মোটরসাইকেলটির আত্মপ্রকাশের কথা জানিয়েছে। টিজারে সংস্থার লোগোযুক্ত একটি ফুয়েল ট্যাঙ্ককে দেখানো হয়েছে।

ক্যাপশনে সংস্থা লিখেছে, ফার্দার, ফাস্টার, অর্থাৎ যা আরও দ্রুত। অর্থাৎ সংস্থার অন্যান্য মডেলের মতো আসন্ন ক্রুজার বাইকটিও গতির ঝড় তুলবে। এছাড়া, মোটরসাইকেলের নাম, স্পেসিফিকেশন বা ফিচার, এখনই সব প্রকাশ করতে নারাজ হার্লে ডেভিডসন।

তবে যারা মোটামুটি বাইকদুনিয়ার খোঁজখবর রাখেন, তারা নিশ্চয় অনুমান করতে পারছেন যে, সংস্থাটি তাদের লিকুইড-কুল্ড রেভলিউশন ম্যাক্স ১২৫০টি ভি-টুইন দিয়ে নতুন মডেল লঞ্চ করতে পারে, যা প্যান আমেরিকা (Pan America) ও নতুন স্পোর্টস্টার এস (Sportster S)-এ ব্যবহার হয়েছে। উল্লেখ্য, বাইকগুলি ইতিমধ্যেই ভারতে পা রেখেছে।

আবার, হার্লে ডেভিডসন দামী ক্রুজারের বদলে একটি নতুন এন্ট্রি-লেভেল মোটরসাইকেলও সামনে আনতে পারে, যা মূলত উন্নয়নশীল দেশগুলির বাজারের কথা মাথায় রেখে বিশেষভাবে তৈরি করা। এটি বহু প্রত্যাশিত Sportster 300 হবে বলেও জল্পনা শোনা যাচ্ছে৷ যাই হোক, এই বিষয়ে বিভ্রান্তি একমাত্র প্রস্তুতকারী সংস্থাই দূর করতে পারবে। আপাতত তার জন্য ২৬ জানুয়ারির দিকে বাইকপ্রেমীরা তাকিয়ে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.