ভারতে এল নতুন Haier OLED Pro TV, লাখো টাকার এই স্মাটটিভিতে থাকবে নানা অত্যাধুনিক ফিচার

আগামীকাল দেশীয় বাজারে লঞ্চ হল Haier OLED Pro TV যার সাইজ ৬৫ ইঞ্চি। এর দাম সাধারণ ক্রেতাদের কাছে আকাশছোঁয়া মনে হতে পারে।

haier-oled-pro-tv-launched-in-india-price-239990-know-specifications

আগামীকাল একটি নতুন প্রিমিয়াম টিভি লঞ্চ করল জনপ্রিয় ইলেকট্রনিক্স নির্মাতা Haier (হায়ার)। নতুন টিভিটি Haier OLED Pro TV (হায়ার ওএলইডি প্রো টিভি) নামে এসেছে। ফিচার বলতে এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬৫ ইঞ্চি 4K OLED ডিসপ্লে এবং বেজেল-লেস ডিজাইন রয়েছে৷ আবার এই স্মার্টটিভিতে দেওয়া হয়েছে ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমোসের সমর্থন। এছাড়াও এটি ইউজারদের আরো একাধিক আধুনিক ফিচার উপভোগ করতে দেবে। তবে এর দাম সাধারণ ক্রেতাদের কাছে আকাশছোঁয়া মনে হতে পারে। কেন একথা বলছি? আসুন নতুন Haier OLED Pro TV-এর দাম, উপলব্ধতা বা ফিচারের ব্যাপারে বিস্তারিত জেনে নিই…

Haier OLED Pro TV-র দাম, লভ্যতা

সদ্য লঞ্চ হওয়া হায়ার ওএলইডি প্রো টিভি প্রাথমিক মূল্য রাখা হয়েছে ২,৩৯,৯৯০ টাকা। তবে এর ম্যাক্সিমাম সেলিং প্রাইস (MRP) ৪,৫০,০০০ টাকা। সংস্থার ঘোষণা অনুযায়ী, টিভিটি সারা দেশের নির্বাচিত রিটেল স্টোরগুলিতে কেনার জন্য উপলব্ধ হবে।

Haier OLED Pro TV-র স্পেসিফিকেশন

হায়ার ওএলইডি প্রো টিভিটিতে ৬৫ ইঞ্চি 4K (৩৮৪০×২১৬০ পিক্সেল) এলইডি ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং ব্রাইটনেস ৮০০ নিট। এটি ডলবি ভিশন এবং এইচডিআর কন্টেন্ট প্লেব্যাক অফার করবে। সাথে থাকবে ৩০ ওয়াট স্টেরিও স্পিকারসহ ডলবি অ্যাটমস সাপোর্ট। অন্যদিকে টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১০ ওএসের সাহায্যে চলবে এবং গুগল প্লে স্টোরের সাথে অ্যাক্সেস দেবে। এছাড়া এতে বিদ্যমান হবে মোশন এস্টিমেশন মোশন কমপেনসেশন (MEMC), ডায়নামিক এইচডিআর, ভ্যারিয়েবল রিফ্রেশ রেট (VRR) ইত্যাদি অত্যাধুনিক প্রযুক্তি।

বলে রাখি, ২৩.২ কেজি ওজনের এই স্মার্টটিভিতে কানেক্টিভিটির জন্য ওয়াইফাই, ব্লুটুথ ৫, এইডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং একটি সিআই (CI) কার্ড স্লট। আবার এতে ইনবিল্ট ক্রোমকাস্ট এবং ব্লুটুথ ভয়েস রিমোট দেখা যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.