শুরুতে ৯০০ টাকা ছাড়, দেশীয় Gizmore GIZFIT Ultra স্মার্টওয়াচ কিনবেন নাকি

ভারতীয় বাজারে গিজমোর গিজফিট আল্ট্রা স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৬৯৯ টাকা

gizmore-gizfit-ultra-smartwatch-launched-india-price-rs-2699-features

ভারতে লঞ্চ হল Gizmore GIZFIT Ultra স্মার্টওয়াচ। প্রসঙ্গত উল্লেখ্য, এই সংস্থাটি ভারতের প্রথম দেশীয় স্মার্টওয়াচ ব্র্যান্ড হিসেবে পরিচিত। সংস্থাটির নয়া এই গ্যাজেটটি গেম প্রেমীদের জন্য ডিজাইন করা হয়েছে, যাতে রয়েছে একাধিক ফিটনেস ফিচার। চলুন দেখে নেওয়া যাক নতুন Gizmore GIZFIT Ultra স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সংক্রান্ত খুটিনাটি তথ্য।

Gizmore GIZFIT Ultra স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে গিজমোর গিজফিট আল্ট্রা স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ২,৬৯৯ টাকা। তবে সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে, প্রথম চারদিন আগ্রহী ক্রেতারা এটি ১,৭৯৯ টাকায় কিনতে পারবেন। গ্রে, বারগেন্ডি এবং ব্ল্যাক এই তিনটি কালার অপশনে আগামী ৭ আগস্ট থেকে ফ্লিপকার্টে উপলব্ধ হবে নতুন স্মার্টওয়াচ।

Gizmore GIZFIT Ultra স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত গিজমোর গিজফিট আল্ট্রা স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যা এইচডি রেজোলিউশন এবং সর্বোচ্চ ৫০০ নিট পর্যন্ত উজ্জলতা অফার করবে। তাছাড়া এর ডান ধারে রয়েছে একটি বাটন, যার মাধ্যমে স্মার্টওয়াচটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব।

অন্যদিকে, গিজফিট আল্ট্রা স্মার্টওয়াচে একাধিক হেলথ মোড উপলব্ধ। তার মধ্যে থাকছে হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার, SpO2 সেন্সর ইত্যাদি। এমনকি মহিলাদের জন্য রয়েছে মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার। তদুপরি ওয়্যারেবলটি ৬০টি ওয়ার্কআউট মোড সাপোর্টসহ এসেছে।

উপরন্তু মনোরম সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য Gizmore GIZFIT Ultra স্মার্টওয়াচে বিল্ট-ইন স্পিকার এবং মাইক ছাড়াও তিনটি প্রি-ইনস্টল গেম বর্তমান। এছাড়া স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মিউজিক প্লেব্যাক, ওয়েদার আপডেট, সোশ্যাল নোটিফিকেশন ইত্যাদি। ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে একবার চার্জে স্মার্টওয়াচটি ১৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।