Gionee Ti13 অতি সস্তায় লঞ্চ হল, ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ১৩ হাজার টাকা

জিওনি টিআই১৩ ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ৮৯৯ ইউয়ান (আনুমানিক ১০,৫০০ টাকা) এবং ৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের হাই-এন্ড ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১,০৯৯ ইউয়ান (আনুমানিক ১২,৮০০ টাকা)

চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা জিওনি (Gionee) দেশীয় বাজারে লঞ্চ করলো তাদের নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন Gionee Ti13। চীনের বাজারে এই ফোনের দাম শুরু হচ্ছে প্রায় ১০,৫০০ টাকা থেকে। Gionee Ti13 ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর, ৬ জিবি র‍্যাম, ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট ও শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন জেনে নেওয়া যাক সদ্য লঞ্চ হওয়া Gionee Ti13 ফোনে কি কি ফিচার ও স্পেসিফিকেশন পেতে চলেছেন ক্রেতারা।

জিওনি টিআই১৩ -এর দাম ও লভ্যতা (Gionee Ti13 Price and Availability)

জিওনি টিআই১৩ ফোনটি দুটি ভ্যারিয়েন্টে চীনের বাজারে এসেছে। যার মধ্যে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ৮৯৯ ইউয়ান (আনুমানিক ১০,৫০০ টাকা) এবং ৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের হাই-এন্ড ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ১,০৯৯ ইউয়ান (আনুমানিক ১২,৮০০ টাকা)। জিওনির এই ফোনটি বর্তমানে চীনা ই-কমার্স সাইট জেডি.কম (JD.com) -এ উপলব্ধ রয়েছে। জিওনি টিআই১৩ ফোনটি গ্লোবাল মার্কেটে কবে লঞ্চ হবে সে সম্পর্কে এখনও সংস্থার তরফে কিছু জানানো হয়নি।

জিওনি টিআই১৩ -এর ফিচার ও স্পেসিফিকেশন (Gionee Ti13 Features and Specifications)

ডুয়েল সিমের জিওনি টিআই১৩ স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি+ (৭২০পি) আইপিএস এলসিডি ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, অ্যাসপেক্ট রেশিও ১৯:৯ ও স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫ মেগাপিক্সেলের সেন্সর ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে ওয়াটার ড্রপ নচের ভেতর রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

Gionee Ti13 ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৬০ চিপসেট। এই স্মার্টফোনটি ৬ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ বাজারে পা রেখেছে। পাওয়ার ব্যাকআপের জন্য Gionee Ti13 ফোনে দেওয়া হয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

জিওনির এই এন্ট্রি-লেভেল ফোনের কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল সিম স্লট, ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ-সি পোর্ট। Gionee Ti13 ফোনটির ওজন ২০১ গ্রাম।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন