একদম সস্তায় Gionee Stylfit GSW7 স্মার্টওয়াচ হার্ট রেট মনিটর সহ অত্যাধুনিক ফিচারের সাথে লঞ্চ হল

বেশ কয়েক বছর ধরে স্মার্টফোন মার্কেটে অদৃশ্য থাকার পর, Gionee চলতি বছরে ঘরেলু মার্কেট ছাড়াও বিভিন্ন দেশে একাধিক স্মার্টফোন লঞ্চ করে দুর্দান্ত কামব্যাক করেছে। তবে এবার নিজেদের জনপ্রিয়তার মাত্রা আরও বাড়াতে স্মার্টফোনের পাশাপাশি একটু অন্যদিকেও সংস্থাটি নজর দিয়েছে। আর তাই Gionee, G buddy পোর্টফোলিওর অধীনে তাদের নতুন স্মার্টওয়াচ Gionee Stylfit GSW7 (জিওনি স্টাইলফিট জিএসডব্লুউ৭) ভারতে লঞ্চ করল। এই স্মার্টওয়াচে একটি বৃত্তাকার ডায়াল রয়েছে এবং এটি একটি ম্যাচিং স্ট্র্যাপ সহ কালো, সবুজ এবং গোলাপী রঙে উপলব্ধ। Gionee Stylfit GSW7 স্মার্টওয়াচটি ১৩ জুন থেকে ২০৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে Flipkart এর মাধ্যমে পাওয়া যাবে। ব্র্যান্ডটি এই স্মার্টওয়াচটিতে ১ বছরের ওয়ারেন্টি এবং স্ট্র্যাপে ৬ মাসের ওয়ারেন্টি দিচ্ছে।

Gionee STYLFIT GSW7-এর স্পেসিফিকেশন এবং ফিচারসমূহ

নয়া এই স্মার্টওয়াচটি ১.৩ ইঞ্চি (২৪০x২৪০ পিক্সেল) TFT LCD টাচ স্ক্রিন ও স্টাইলিশ ডিজাইন সহ এসেছে। কানেকশনের কথা বললে, ঘড়িটিতে ব্লুটুথ ৪.০ সাপোর্ট রয়েছে এবং এটিকে অ্যান্ড্রয়েড ৫.১ বা তার পরবর্তী এবং আইওএস ৯.০ বা তার পরের অপারেটিং সিস্টেম দ্বারা চালিত ডিভাইসগুলির সাথে কানেক্ট করা যেতে পারে। এই স্মার্টওয়াচে ২৪ ঘন্টা রিয়েল-টাইম হার্ট-রেট মনিটর সেন্সর সহ ওয়াকিং, সাইক্লিং, রানিং, স্কিপিং সহ একাধিক স্পোর্ট মোড বর্তমান। ব্যবহারকারীর SpO2 লেভেল ট্র্যাক করার জন্য এই স্মার্টওয়াচটিতে একটি ব্লাড অক্সিজেন মনিটরও বিদ্যমান।

স্মার্টওয়াচটির রিমোট ক্যামেরা ফিচারটির সাহায্যে ইউজার খুব সহজেই ফটো তুলতে পারবেন। ইউজার এটিকে তার স্মার্টফোনের সাথে পেয়ার করলে, কেবলমাত্র একটি ট্যাপের মাধ্যমেই এই ওয়্যারেবেল ডিভাইসে সেলফি তোলা যাবে। এটি IP67 রেটিংপ্রাপ্ত, অর্থাৎ জল এবং ধুলো-ময়লা প্রতিরোধ করতে সক্ষম। এই অত্যাধুনিক ঘড়ি পড়া থাকলে খুব সহজেই কল, টেক্সট, ই-মেইল, এমনকি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলির নোটিফিকেশনও চেক করা যাবে।

এই স্মার্টওয়াচটি হাঁটা থেকে ঘুমানো পর্যন্ত আপনার প্রায় সমস্ত গতিবিধির ট্র্যাক রাখার জন্য ডিজাইন করা হয়েছে। এটিতে ক্যালোরি মিটার সহ একটি স্টেপস কাউন্টার রয়েছে এবং আপনার স্লিপিং প্যাটার্নগুলির ট্র্যাক রাখার জন্য অটো স্লিপ মনিটরও উপস্থিত। ইন্টিগ্রেটেড Gbuddy Smart Life অ্যাপ ব্যবহার করে, আপনি আপনার স্মার্টফোনের সাথে রিয়েল-টাইম অ্যাক্টিভিটিগুলি সিঙ্ক করতে পারেন। সুতরাং, এই অত্যাধুনিক স্মার্টওয়াচের সাহায্যে আপনি আপনার দৈনন্দিন কর্মক্ষমতা পর্যবেক্ষণ করার পাশাপাশি স্লিপ সাইকেল ম্যানেজ করা সহ আরও একাধিক গুরুত্বপূর্ণ কার্য সম্পাদন করতে পারবেন।

এই স্মার্টওয়াচটিতে ১৩০ এমএএইচ ব্যাটারি আছে, যা ৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ এবং ৭ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করে। স্মার্টওয়াচটি সম্পূর্ণ চার্জ হতে মাত্র ২ ঘন্টা সময় নেয়। ঘড়িটির পরিমাপ ৫০ মিমি x ৪৫ মিমি x ৯.৬ মিমি (প্রস্থ x উচ্চতা x বেধ) এবং এটির ওজন ৩৫ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন