Gionee M3 দুর্ধর্ষ ফিচারের সাথে বিরাট সস্তায় লঞ্চ হল

বেশ কয়েক বছর ধরে স্মার্টফোন মার্কেটে অদৃশ্য থাকার পর, চলতি বছরে দুর্দান্ত কামব্যাক করেছে Gionee। আজই সকালে কোম্পানিটি নাইজেরিয়া জিওনি পি১৫ প্রো লঞ্চ করেছিল। তবে তার রেশ কাটতে না কাটতেই ঘরেলু মার্কেটে Gionee, M3 এর ওপর থেকে পর্দা সরালো। নতুন এই ফোনটি মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর, এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ট্রিপল রিয়র ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন Gionee M3 দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Gionee M3 এর দাম

জিওনি এম ৩ ফোনের দাম শুরু হয়েছে ৮৯৯ ইউয়ান থেকে ( প্রায় ১০,২০০ টাকা)। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৯৫৯ ইউয়ান ( যা প্রায় ১০,৯০০ টাকা)। Gionee M3 ব্রাইট ব্ল্যাক, ডার্ক গ্রিন, সিলভার ডায়মন্ড গ্রে, স্কাই ব্লু কালারের সাথে এসেছে। ফোনটি অন্যান্য মার্কেটে কবে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।

Gionee M3 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের জিওনি এম ৩ ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ। এই ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Gionee M3 ফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। সিকিউরিটির জন্য আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। এছাড়া ওই ফোনে আছে ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক‌।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন