Gionee K10: বড় ডিসপ্লে ও স্টোরেজের সাথে বাজারে এল Xiaomi Mi 10 Ultra-র ডুপ্লিকেট ফোন

জিওনি কে১০-এর দাম শুরু হচ্ছে ৬১৯ ইউয়ান (প্রায় ৭,১৭৮ টাকা) থেকে

Gionee K10 নামে এক নয়া স্মার্টফোনের ঘোষণা করল জিয়োনি, যা এন্ট্রি লেভেল বাজেট হ্যান্ডসেট হিসেবে চাইনিজ মার্কেটে আনা হয়েছে। বড় পাঞ্চ-হোল ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ও Unisoc প্রসেসর – Gionee K10 স্মার্টফোনের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য। আসুন এই ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Gionee K10 স্পেসিফিকেশন

জিওনি কে১০-এর ডিজাইন দেখলে শাওমি এমআই ১০ আল্ট্রা ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটের কথা মনে পড়বেই পড়বে। যদিও স্পেসিফিকেশনের দিক থেকে ফোনগুলির মধ্যে আকাশ পাতাল তফাত। বেশিরভাগে ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাধারণত ব্যাক প্যানেলে বা পাওয়ার বাটনে ইন্টিগ্রেট করা থাকে। সে দিক থেকে জিওনি কে১০ কিন্তু ব্যতীক্রমী। ফোনটির ক্যামেরা মডিউলে লেন্সের ঠিক নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া।

4G কানেক্টিভিটির Gionee K10-এর ডিসপ্লের দৈর্ঘ্য ৬.৮ ইঞ্চি। ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেলের। বাকি ক্যামেরাগুলির রেজোলিউশন অজানা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

জিওনি কে১০ ইউনিসক টাইগার টি৩১০ প্রসেসর দ্বারা চালিত। সঙ্গে রয়েছে ৩ জিবি / ৪ জিবি / ৬ জিবি LPDDR4X র‌্যাম ও ৩২ জিবি / ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৪,৮০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Gionee K10 দাম

জিওনি কে১০-এর দাম শুরু হচ্ছে ৬১৯ ইউয়ান (প্রায় ৭,১৭৮ টাকা) থেকে, যা এর ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের মূল্য। এছাড়া এর ৪/৬৪ ও ৬/১২৮ মেমরি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬৮৯ ইউয়ান (প্রায় ৭,৯৯০ টাকা) ও ৮১৯ ইউয়ান (প্রায় ৯,৪৯৭ টাকা)৷ ফোনটি স্টার ব্ল্যাক, টাইম হোয়াইট,এবং মিডসামার পার্পেল রঙের মধ্যে বেছে নেওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন