Gionee GNS2112Y অবিকল Redmi Note 10 সিরিজের মতো ক্যামেরা ডিজাইন সহ আসছে

নতুন একটি বাজেট হ্যান্ডসেট লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে জিওনি (Gionee)। সম্প্রতি Gionee GNS2112Y মডেল নম্বরের সেই স্মার্টফোনটি চীনের TENAA টেলিকম অথরিটির শংসাপত্র পেয়েছে বলে জানা গিয়েছে। পাশাপাশি, Gionee GNS2112Y-এর TENAA-র লিস্টিং ডিজাইন ও কয়েকটি স্পেসিফিকেশন-সহ আপডেট করা হয়েছে। মজার বিষয় হল ফোনটির ক্যামেরি ডিজাইন Redmi Note 10 সিরিজের মতোই। এছাড়া জিওনি-র আসন্ন ফোন সম্পর্কে আর কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Gionee GNS2112Y স্পেসিফিকেশন

Gionee GNS2112Y-এর টেনা লিস্টিংয়ে চোখ রাখলে দেখা যায়, এতে ৬.৮১ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। ফোনটির আয়তন ১৭৪x৮১x১১ মিমি এবং ওজন ২১৪.৫ গ্রাম। ২.০ গিগাহার্টজ ৪জি প্রসেসর দ্বারা ফোনটি চালিত।

৪ জিবি / ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে Gionee GNS2112Y মডেল নম্বরের স্মার্টফোন। দুর্ভাগ্যক্রমে, অ্যান্ড্রয়েডের পুরনো ৯.০ (Pie) ভার্সনে চলবে এই ফোন। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে পাওয়া যাবে ৩,৯২০ এমএএইচ ব্যাটারি।

Gionee GNS2112Y-এর ছবি ইঙ্গিত করছে, সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে ফোনটিতে। এর ফ্রন্ট ও রিয়ার ক্যামেরার স্পেসিফিকেশন জানা যায়নি। তবে এর ক্যামেরা সেটআপ অনেকটা Redmi Note 10 সিরিজের মতো।

Gionee GNS2112Y-এর সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই সামনে এসেছে। আশা করা যায় ফোনটিকে শীঘ্রই অন্যান্য সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর নাম ও বাকি স্পেসিফিকেশন জানা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন