দাম শুরু ১২৪৯৯ টাকা থেকে, বড় বড় Smart TV সস্তায় কিনে নিন Flipkart TV Days সেলে

আপনারা সর্বনিম্ন ১২,৪৯৯ টাকা খরচ করে একটি 'বিগ স্ক্রিন' সমন্বিত Blaupunkt এর স্মার্ট টেলিভিশন বাড়ি নিয়ে আসতে পারবেন

Flipkart TV Days Sale : বাঙালির নতুন বর্ষ শুরু হতেই ই-কমার্স সাইট Flipkart, TV Days Sale নিয়ে হাজির হয়ে গেল। এই সেলটি আজ থেকেই শুরু হয়ে গেছে। সেলের নামকরণের ধরণ দেখেই আশা করি বুঝতে পেরেছেন, এটিকে বিশেষ ভাবে স্মার্ট টেলিভিশন গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে। ফলে, সেলটি চলাকালীন একাধিক সংস্থার স্মার্ট টিভি মডেলের সাথে ভারী ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে, আজ আমরা বিশেষ ভাবে জার্মানি ভিত্তিক ম্যানুফ্যাকচারিং ব্র্যান্ড Blaupunkt-র অ্যান্ড্রয়েড টিভির (Android TV) উপর উপলব্ধ অফার ও ডিসকাউন্টের প্রসঙ্গে আলোচনা করবো। সংস্থাটির বিবৃতি অনুসারে, ৩২ ইঞ্চি থেকে শুরু করে সর্বাধিক ৬৫ ইঞ্চি পর্যন্ত ডিসপ্লের স্মার্ট টিভিকে গ্রাহকেরা অতিশয় সস্তায় খরিদ করতে পারবেন। এক্ষেত্রে জানিয়ে রাখি, আপনারা সর্বনিম্ন ১২,৪৯৯ টাকা খরচ করে একটি ‘বিগ স্ক্রিন’ সমন্বিত Blaupunkt এর স্মার্ট টেলিভিশন বাড়ি নিয়ে আসতে পারবেন। আর, ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ছাড়ের পাশাপাশি অতিরিক্ত আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট হস্তগত করা যাবে। তাহলে চলুন এবার Flipkart আয়োজিত TV Days Sale-এ কোন কোন Blaupunkt স্মার্ট টিভির সাথে কত শতাংশ ছাড় দেওয়া হচ্ছে তা দেখে নেওয়া যাক।

ICICI ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে Flipkart নিয়ে এলো TV Days Sale

সদ্য লাইভ হওয়া টিভি ডেজ সেলকে, ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে ফ্লিপকার্ট। ফলে এই ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে, অতিরিক্ত ১০% ছাড় অফার করা হবে ক্রেতাদের।

Flipkart TV Days Sale অফার

ফ্লিপকার্ট টিভি ডেজ সেল চলাকালীন, Blaupunkt Cyber Sound 32-inch স্মার্ট টিভিকে ৫০০ টাকা ছাড়ের সাথে ১২,৪৯৯ টাকায় বিক্রি করা হবে। এই টিভি মডেলটি, এইচডি রেডি ডিসপ্লে এবং ৪০ওয়াট আউটপুটের অডিও স্পিকার সহ এসেছে।

অন্যদিকে, Blaupunkt ব্র্যান্ডের, ৪২-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে সমন্বিত মডেলকে ডিসকাউন্টের সাথে ১৮,৯৯৯ টাকায় কেনার সুযোগ পেয়ে যাবেন আপনারা। অ্যান্ড্রয়েড ৯ ওএস ভিত্তিক এই টিভিতে ১ জিবি র‍্যাম, ৮ জিবি স্টোরেজ এবং ৪০ ওয়াট আউটপুট যুক্ত অডিও স্পিকার রয়েছে।

Blaupunkt-র ৪৩-ইঞ্চি আল্ট্রা এইচডি টিভিকে সেলে ২৬,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। অ্যান্ড্রয়েড ১০ ওএস চালিত এই স্মার্ট টিভিতে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। এতে আপনারা, ডলবি ডিজিটাল প্লাস ও ডিটিএস ট্রুসারাউন্ড টেকনোলজি সমর্থিত ৫০ওয়াট আউটপুট যুক্ত অডিও স্পিকার পেয়ে যাবেন।

আপনি যদি আরো বড় ডিসপ্লের স্মার্ট টিভি কিনতে চান, তবে ৫০-ইঞ্চির ডিসপ্লে প্যানেলের একটি স্মার্ট টিভিও Blaupunkt এর পোর্টফোলিওতে বিদ্যমান আছে। এই মডেলটিকে ছাড়ের সাথে মাত্র ৩৫,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন আপনারা। ফিচার হিসাবে, উক্ত টিভিতে, HDR10+ টেকনোলজি সমর্থিত আল্ট্রা এইচডি প্যানেল, অ্যান্ড্রয়েড ১০ ওএস, ২ জিবি র‍্যাম এবং ৮ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়া, ৪টি স্পিকার যুক্ত অডিও সিস্টেম পাওয়া যাবে, যা মোট ৬০ওয়াট আউটপুট অফার করবে।

পরিশেষে জার্মান ভিত্তিক এই সংস্থার ৫৫-ইঞ্চি ডিসপ্লে যুক্ত মডেলকে ৩৮,৯৯৯ টাকায় কেনা যাবে বলে জানা গেছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন