ফোনের উপর বাম্পার ছাড়, ফ্লিপকার্টে শুরু হল অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেল

আপনি যদি সস্তায় নতুন কোনো ফোন খোঁজ করেন থাকেন, তাহলে আপনার জন্য সুখবর। কারণ আজ থেকে শুরু হল Oppo Fantastic Days Sale। এই সেলে আপনি অপ্পো-র বিভিন্ন স্মার্টফোন অনেকটাই সস্তায় কিনতে পারবেন। এই সেল ই-কমার্স সাইট Flipkart এ শুরু হয়েছে। অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেল আগামী ১৩ জুলাই পর্যন্ত চলবে। এই সেলে Oppo Reno 3 Pro, Oppo F11 Pro এবং Oppo A9 2020 এর মত ফোনগুলির উপর ডিসকাউন্ট পাওয়া ছাড়াও ব্যাংক অফার উপলব্ধ। Oppo Fantastic Days Sale-র সেরা ডিলগুলি জেনে নিই।

Oppo Fantastic Days Sale অফার:

এই সেলে Oppo A5s ফোনটি ৮,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই দাম ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের। এই ফোনে ৪,২৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ১৩,৯৯০ টাকায় কিনতে পারবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারির ফোন Oppo A9 2020। এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

অন্যদিকে Oppo A9 ফোনটি বিক্রি হচ্ছে ১২,৯৯০ টাকায়। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যামের। Oppo F9 Pro ফোনটিও এই সেলে সস্তায় কেনার সুযোগ আছে। এর দাম শুরু হয়েছে ১৪,৯৯০ টাকায়। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার Oppo F15 ফোনটি ১৮,৯৯০ টাকায় কেনা যাবে।

অপ্পো ফ্যান্টাস্টিক ডেজ সেলে ২৯,৯৯০ টাকায় পাওয়া যাবে Oppo Reno 3 Pro । ১৬,৯৯০ টাকা থেকে মিলবে Oppo F11 Pro। ডুয়েল ক্যামেরার Oppo A12 পাবেন ৯.৯৯০ টাকায়। Oppo A11K ফোনটি পাবেন ৮,৯৯০ টাকায়।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন