Flipkart-এর বাম্পার অফার! ১,০০০ টাকারও কম খরচে কেনা যাবে এই তিনটি ব্র্যান্ডেড স্মার্টফোন

flipkart-latest-offer-get-these-3-branded-smartphone-under-1000-rs

করোনা পরিস্থিতির জেরে বিগত কয়েক মাসে যন্ত্রাংশের দাম কিছুটা বৃদ্ধির পেয়েছে; এর জেরে চলতি সময়ে ভালো স্মার্টফোন কিনতে চাইলে ইউজারদের আগের তুলনায় কিছুটা বেশি টাকা খরচ করতে হচ্ছে। ফলে এখন সস্তায় স্মার্টফোন কিনতে হলে কমবেশি প্রত্যেকেই ই-কমার্স প্ল্যাটফর্মগুলি কর্তৃক আয়োজিত সেলের জন্য হাপিত্যেশ করে বসে থাকছেন। তবে Flipkart (ফ্লিপকার্ট) যখন রয়েছে, তখন স্মার্টফোন কিনতে হলে ইউজারদের কোনো সেলের জন্য অপেক্ষা করার কিংবা যন্ত্রাংশের দাম বাড়ার কারণে ফোন কেনার পরিকল্পনা ত্যাগ করার কোনো প্রয়োজন নেই। এখন নিশ্চয়ই আপনাদের মনে প্রশ্ন আসছে যে, কেন আমরা একথা বলছি? আসুন একটু খোলসা করে জেনে নিই।

আসলে গ্রাহকদের কেনাকাটার সুবিধার্থে সংস্থাটি এমনিতেই সারা বছর ধরে কোনো না কোনো সেলের আয়োজন করে থাকে। তবে বর্তমানে তারা কোনো সেল ছাড়াই আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্টসহ একগুচ্ছ নজরকাড়া স্মার্টফোন অত্যন্ত সস্তায় কেনার সুযোগ দিচ্ছে ক্রেতাদের। ফোনগুলিতে অগ্রিম ছাড়ের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা উপলব্ধ থাকছে। আর আপনারা শুনলে অবাক হবেন যে, এইসব অফারগুলিকে একজোট করলে ১০,০০০ টাকার ফোন ১,০০০ টাকারও কম খরচে পকেটস্থ করতে পারবেন গ্রাহকরা! তাহলে চলুন, এই মুহূর্তে ফ্লিপকার্টে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের কথা জেনে নেওয়া যাক।

বাম্পার ডিসকাউন্টে থেকে এই ফোনগুলি বিক্রি করছে Flipkart

১. Redmi 9i Sport: রেডমি ৯আই স্পোর্ট-এর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটির এমনিতে দাম ৯,৯৯৯ টাকা। তবে ১২% ডিসকাউন্টের সুবাদে বর্তমানে এই হ্যান্ডসেটটি ৮,৭৯৯ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। তদুপরি, ফোনটিতে একাধিক ব্যাঙ্ক অফারের পাশাপাশি ৮,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে। আর কোটাক ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ডিসকাউন্ট (১,০০০ টাকা পর্যন্ত) পাবেন ক্রেতারা। ফলে সব মিলিয়ে ১,০০০ টাকারও কম খরচে এই ফোনটিকে পকেটস্থ করা যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে যে, গ্রাহকরা যে ফোনটি এক্সচেঞ্জ করছেন, তার বর্তমান অবস্থার ওপর এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ নির্ভর করবে।

২. Realme C31: রিয়েলমি সি৩১ স্মার্টফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ মডেলটি সাধারণত ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তবে ১৫% ডিসকাউন্টের দরুন বর্তমানে এই হ্যান্ডসেটটি কিনতে হলে গ্রাহকদের ৯,২৯৯ টাকা ব্যয় করতে হবে। সেইসাথে এতে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও মিলবে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড মারফত পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। আবার যারা পুরোনো ফোন এক্সচেঞ্জ করবেন ভাবছেন, তাদের জন্য ফ্লিপকার্ট ৮,৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। তবে এক্ষেত্রেও ফোনের বর্তমান অবস্থার উপর নির্ভর করবে যে কত টাকা এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে।

৩. Infinix Hot 12 Play: ইনফিনিক্স হট ১২ প্লে-এর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম ১১,৯৯৯ টাকা হলেও বর্তমানে ২৫% ছাড়ের সুবাদে ক্রেতারা এই ফোনটি মাত্র ৮,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। সেইসাথে ফোনটি কেনার জন্য একাধিক ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও মজুত রয়েছে। যেমন ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। আবার, এই হ্যান্ডসেটটিতে ৮,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দিচ্ছে Flipkart।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।