Flipkart Infinix Days Sale: জলের দরে বিকোচ্ছে স্মার্টফোন, চার্জার, টিভি ইত্যাদি প্রোডাক্ট, দাম শুরু মাত্র ৪৪৯ টাকা থেকে

flipkart-infinix-days-sale-get-huge-discount-on-smartphone-tv-laptop-and-other-product

দীর্ঘদিন ধরে একের পর এক সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন লঞ্চ করে ইতিমধ্যেই অধিকাংশ ক্রেতাদের বিশেষ পছন্দের ব্র্যান্ড হয়ে উঠেছে Infinix (ইনফিনিক্স)। আর শুধু স্মার্টফোনই নয়, সংস্থার ল্যাপটপ, টিভি সহ নানা প্রোডাক্ট কেনার জন্যও ইদানীংকালে গ্রাহকরা বিশেষভাবে আগ্রহী হয়ে উঠছেন। সেক্ষেত্রে আপনিও যদি খুব সস্তায় Infinix ব্র্যান্ডের কোনো ইলেকট্রনিক গ্যাজেট কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে এক দারুণ সুখবর!

আসলে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এ সম্প্রতি চলছে Infinix Days Sale (ইনফিনিক্স ডেজ সেল)। গত ১০ মে থেকে শুরু হওয়া এই সেলটি চলবে আগামীকাল, অর্থাৎ ১৪ মে পর্যন্ত। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, ইনফিনিক্স ব্র্যান্ডের হরেক ডিভাইস চলতি সেলে দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে। উপরন্তু, সিটি ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন ক্রেতারা। তাহলে চলুন, এই সেলে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ বেশ কয়েকটি প্রোডাক্টের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Infinix Days Sale-এ স্মার্টফোনে উপলব্ধ অফারসমূহ

ফ্লিপকার্টের চলতি সেলে Infinix Hot 11S-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে ১০,৭৯৯ টাকা। মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে রয়েছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি এলটিপিএস ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার, Infinix Note 11-এর ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটি কিনতে চাইলে গ্রাহকদের ১০,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। এই হ্যান্ডসেটটিতে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান।

এছাড়া, Infinix Note 11s-এর ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটিকে পকেটস্থ করতে হলে ক্রেতাদের ১২,৪৯৯ টাকা খসাতে হবে। মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দ্বারা চালিত এই ফোনটিতে ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আবার, এই বছরের মধ্যেই দেশে ৫জি রোলআউটের খবর পেয়ে উচ্ছ্বসিত হয়ে যারা একটি ৫জি ফোন কেনার প্ল্যান করছেন, তারা Infinix Zero 5G হ্যান্ডসেটটি কেনার কথা ভাবতে পারেন। এই স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি কিনতে হলে খরচ পড়বে ১৭,৯৯৯ টাকা। এই হ্যান্ডসেটটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর, ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি এলটিপিএস অনসেল ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Infinix Days Sale-এ টিভিতে উপলব্ধ অফারসমূহ

আপনি কি জানেন যে এই সেলে স্মার্টফোনের দামেই আপনি একটি টিভি কিনে ফেলতে পারবেন? আজ্ঞে হ্যাঁ, বিশ্বাস না হলেও কিন্তু কথাটা সত্যি। মাত্র ১২,৪৯৯ টাকায় এই সেল চলাকালীন আপনি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের Infinix X3 HD Ready LED Smart Android TV। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এই টিভিটি অ্যান্ড্রয়েড ওএসে কাজ করে। এটিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে রয়েছে। আবার, ৪০ ইঞ্চি স্ক্রিন সাইজের Infinix X1 Full HD LED Smart Android TV কিনতে হলে ক্রেতাদের ১৫,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এই মডেলটিতে ট্রুলি বেজেললেস ডিজাইন, ২৪ ওয়াট সাউন্ড আউটপুট এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি ডিসপ্লে বিদ্যমান।

Infinix Days Sale-এ ল্যাপটপ এবং চার্জারে উপলব্ধ অফারসমূহ

চলতি সেলে দুর্দান্ত ডিজাইন এবং একগুচ্ছ কার্যকর ফিচারসমৃদ্ধ ল্যাপটপ কিনতে চাইলে আপনি Infinix INBook X1 সিরিজের মডেল কিনতে পারেন। এই সিরিজের ল্যাপটপগুলির দাম শুরু হচ্ছে ২৯,৯৯০ টাকা থেকে। সবচেয়ে কম দামের এই ল্যাপটপটিতে দশম প্রজন্মের কোর আই৩ প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ রয়েছে। আবার, কোর আই৫ প্রসেসর (দশম প্রজন্মের) দ্বারা চালিত ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ মডেলটি ঘরে আনতে হলে খরচ পড়বে ৩৯,৯৯০ টাকা। অন্যদিকে, দশম প্রজন্মের কোর আই৭ প্রসেসরযুক্ত ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে চাইলে ক্রেতাদের ৫০,৯৯০ টাকা খসাতে হবে। এছাড়া, চলতি Infinix Days Sale-এ মাত্র ৪৪৯ টাকা খরচ করে ইউজাররা Flipkart থেকে কিনে নিতে পারবেন Infinix-এর ১০ ওয়াট মোবাইল চার্জার। সবশেষে বলে রাখি যে, কালই কিন্তু এই সেলের শেষ দিন। তাই সস্তায় পছন্দের প্রোডাক্টটিকে ঘরে আনতে হলে আর দেরি না করে এখনই Flipkart থেকে অর্ডার করে ফেলুন।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।