৬০ এক্স জুমের Realme X3 SuperZoom সবচেয়ে কম দামে কেনার সুযোগ, পাওয়া যাচ্ছে ৬,০০০ টাকা ডিসকাউন্ট

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart-এ সারা বছর ধরেই কোনো-না-কোনো সেল চলতে থাকে এবং এই সব সেলে ব্যাপক ছাড়ে বিভিন্ন প্রোডাক্ট কেনা যায়। সেক্ষেত্রে গতকাল, অর্থাৎ ২৪ আগস্ট থেকে Flipkart-এ শুরু হয়েছে Realme Fan Festival Sale, যা চলবে ২৮ আগস্ট পর্যন্ত। এই সেলে রিয়েলমির প্রায় সমস্ত স্মার্টফোনের ওপর বাম্পার ছাড় পাওয়া যাবে। স্মার্টফোন ছাড়াও এই সেলে AIoT প্রোডাক্টগুলিতেও ব্যাপক ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তবে এই প্রতিবেদনে আমরা কেবল Realme X3 SuperZoom ফোনটির ওপর পাওয়া অফারের বিষয়ে বলবো, কারণ Realme Fan Festival সেলে সবচেয়ে বেশি ছাড় এই ফোনে পাওয়া যাচ্ছে।

Realme Fan Festival সেলে Realme X3 SuperZoom ফোনে অফার

১২০ হার্টজ ডিসপ্লে এবং ৬০এক্স সুপার জুম সাপোর্টের Realme X3 SuperZoom স্মার্টফোনটি রিয়েলমি ফ্যান ফেস্টিভ্যাল সেলে ৬,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এছাড়া, এর ওপর ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ফলে সেল চলাকালীন ক্রেতারা এই স্মার্টফোনটির ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৭,৯৯৯ টাকার পরিবর্তে ২১,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। আবার, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২৯,৯৯৯ টাকার বদলে ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৬,০০০ টাকা ছাড়ের সুবাদে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি গ্রাহকরা ২৬,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

Realme X3 SuperZoom-এর স্পেসিফিকেশন

ডুয়াল-সিম (ন্যানো) সাপোর্টসহ এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক Realme UI-এ চলে এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চি ফুল-HD+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এই ফোনে শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫+ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

Realme X3 SuperZoom-এর পিছনে ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। এছাড়াও পেরিস্কোপ-স্টাইল লেন্স সেটআপ এবং ৫এক্স অপটিক্যাল জুম সাপোর্টসহ একটি ৮ মেগাপিক্সেল সেন্সর আছে। এই স্মার্টফোনটিতে ৬০এক্স পর্যন্ত ডিজিটাল জুম এবং স্টারি মোড সাপোর্টও পাওয়া যাবে।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই স্মার্টফোনের সামনে ৩২ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটি ৪,২০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি পাওয়ার বাটনে এম্বেড করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।