Realme স্মার্টফোনের ওপর ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, চলছে Flipkart Electronic Sale

অনলাইন শপিং প্ল্যাটফর্মে এখন চলছে সেলের মরসুম। একদিকে যেমন ই-কমার্স সাইট অ্যামাজন তাদের বার্ষিক প্রাইম ডে’র দিনক্ষণ ঘোষণা করেছে, তেমন ফ্লিপকার্টে আজ থেকে শুরু হচ্ছে ইলেকট্রিক সেল (Flipkart Electronic Sale)। এই সেল চলবে ১০ থেকে ১৩ ই জুলাই পর্যন্ত। এই সেলে স্মার্টফোন, স্মার্টটিভি সহ বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। তবে এই পোস্টে আমরা Realme স্মার্টফোনের ওপর পাওয়া অফারগুলির প্রসঙ্গে জানাবো। ফ্লিপকার্ট ইলেকট্রনিক সেলে Realme X3 SuperZoom ও Realme 7 Pro স্মার্টফোনের ওপর যথাক্রমে ৬,০০০ ও ৪,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। পাশাপাশি থাকছে ব্যাঙ্ক অফার।

Flipkart Electronic Sale-এ রিয়েলমি স্মার্টফোনের ওপর অফার

রিয়েলমি জানিয়েছে যে, তারা ফ্লিপকার্ট ইলেকট্রনিক সেলে বেশ কয়েকটি স্মার্টফোনের ওপর বড়ো অঙ্কের ডিসকাউন্ট দিচ্ছে। ডিসকাউন্টের পাশাপাশি এই কয়েকদিন স্মার্টফোন কেনার ওপর থাকছে ব্যাঙ্ক অফার। ক্রেতারা, অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড, ডেবিড কার্ড এবং ইএমআই লেনদেনের ওপর ১০% ইন্সট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Realme X3 SuperZoom স্মার্টফোনটি ২৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এই স্মার্টফোনটি এখন ফ্লিপকার্ট ইলেকট্রনিক সেলে অবিশ্বাস্য ৬,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাচ্ছে।

এই সেলে,২১,৯৯৯ টাকা দামের Realme 7 Pro স্মার্টফোনের ওপর ৪,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হয়েছে। উল্লেখ্য, রিয়েলমির ওয়েবসাইট থেকেও এই পরিমাণ ছাড় পাওয়া যাবে। অ্যাক্সিস ব্যাঙ্ক গ্ৰাহকেরা ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই লেনদেনের ওপর পেয়ে যাবেন তাৎক্ষণিক ১০% ডিসকাউন্ট অর্থাৎ প্রায় ৭৫০ টাকা। আর, ডেবিট কার্ড এবং ডেবিট কার্ড ইএমআই লেনদেনের ওপর পেয়ে যাবেন ৫০০ টাকা পর্যন্ত ছাড়।

Realme X7 Pro স্মার্টফোনটির প্রকৃত মূল্য ছিল ১৮,৫৯০ টাকা। তবে সেলে ফোনটির ওপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

আবার Realme X7 5G স্মার্টফোনটির ওপর রয়েছে ১,০০০ টাকার ডিসকাউন্ট এবং Realme Narzo 30 Pro স্মার্টফোনটি পাওয়া যাবে ১,৫০০ টাকা ছাড়ে। এছাড়া রিয়েলমি সি-সিরিজ স্মার্টফোনগুলি অর্থাৎ Realme C15 এবং Realme C15s স্মার্টফোনের ওপর থাকছে ১,০০০ টাকার ডিসকাউন্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন