Flipkart Sale: শেষ হতে না হতেই ফের শুরু হচ্ছে Flipkart Big Saving Days, উপলক্ষ্য স্বাধীনতা দিবস

flipkart-big-saving-days-sale-start-on-6-august-independence-day-early-access-offers

আগস্ট মাস মানেই স্বাধীনতা দিবসের আবেগ! সেক্ষেত্রে প্রতিবারের মত এবারেও ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অত্যন্ত সস্তায় কেনাকাটা করার সুযোগ দেবে Flipkart (ফ্লিপকার্ট)। গত ২৭শে জুলাই ই-কমার্স জায়ান্ট সংস্থাটির ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেল শেষ হয়েছে, তবে স্বাধীনতা দিবসের প্রাক্কালে তারা এই একই নামে বিশেষ সেল লাইভ করতে চলছে। গতকাল রাতে Flipkart ইন-অ্যাপ নোটিফিকেশনের মাধ্যমে ঘোষণা করেছে যে, আগামী ৬ই আগস্ট থেকে ফের শুরু হচ্ছে ‘Big Saving Days’ সেল, যা চলবে ১০ই আগস্ট পর্যন্ত। তবে Flipkart Plus (প্লাস) মেম্বাররা অন্যান্যবারের মতই একদিন আগে অর্থাৎ ৫ই আগস্ট রাত ১২টা থেকেই সেলের অ্যাক্সেস পাবেন। বলে রাখি, আসন্ন এই সেলটি স্মার্টফোন ব্র্যান্ড Poco-র সহযোগিতায় পরিচালিত হবে; অন্যদিকে ICICI ও Kotak ব্যাংকের সঙ্গে পার্টনারশিপের দরুন Flipkart সেলে এই ব্যাংকগুলির ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড এবং ইএমআই মারফত ট্রানজাকশন করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা দেবে।

Flipkart Big Saving Days সেলের অফার

ইতিমধ্যেই ফ্লিপকার্ট তার আসন্ন বিগ সেভিং ডেজ সেলের জন্য একটি আলাদা বিজ্ঞাপনী মাইক্রোসাইট তৈরি করেছে, যেখানে সেলের সমস্ত অফার প্রকাশ না হলেও সামগ্রিক কেনাকাটার সুবিধার কথা তুলে ধরা হয়েছে। ওই মাইক্রোসাইট অনুযায়ী, সেল চলাকালীন দিনগুলিতে স্মার্টফোন, ল্যাপটপ ও অন্যান্য ডিভাইস, অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদির ওপর আকর্ষণীয় অফার পাওয়া যাবে। ছাড়ের তালিকায় থাকবে জামাকাপড়, কসমেটিকস এবং ঘরের সমস্ত প্রয়োজনীয় প্রোডাক্টও। এক্ষেত্রে, সেলে যে সমস্ত নির্বাচিত প্রোডাক্টের ওপর অতিরিক্ত ২০% ছাড় পাওয়া যাবে তার তালিকা এখন লাইভ হয়েছে। এছাড়া ওই পাঁচদিন Poco, Xiaomi, Realme, Infinix, Vivo, Moto, Oppo ইত্যাদি জনপ্রিয় ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড স্মার্টফোনে এবং Apple-এর আইফোনে ছাড় পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

এখানেই শেষ নয়, বিগ সেভিং ডেজে টিভি ও অন্যান্য অ্যাপ্লায়েন্সের (ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন ইত্যাদি) ওপর আপ টু ৭৫% অফ থাকবে, যেখানে ইলেকট্রনিক্স প্রোডাক্ট ক্যাটেগরিতে (বিভিন্ন ডিভাইস ও আনুষাঙ্গিকে) ৮০% পর্যন্ত ছাড় মিলবে। একইভাবে ফ্যাশন আইটেমে ৫০-৮০ শতাংশ অবধি ছাড়ের সুবিধা উপলব্ধ থাকবে। আবার ‘ফ্লিপকার্ট অরিজিনালস’ প্রোডাক্টগুলিতেও থাকবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়।

উপরন্তু রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ক্রেতারা ‘ক্রেজি ডিলস’ (Crazy Deals) চলাকালীন নির্বাচিত প্রোডাক্ট অত্যন্ত সস্তায় কিনতে পারবেন। রাত ১২টা থেকে পরের দিন রাত ১০টা অবধি সময়ে চলবে ‘টিকটিক ডিলস’ (TickTick Deals)। এছাড়াও সেলের আর্লি অ্যাক্সেস করতে পারা ইউজাররা ২৩ তারিখ রাত ২টো অবধি ‘রাশ আওয়ার’ (Rush Hour)-এর বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। থাকবে ‘বাই মোর সেভ মোর’ অপশনের আওতায় অতিরিক্ত ছাড়ে কেনাকাটার সুযোগও। অন্যদিকে নো কস্ট ইএমআই, পে লেটার (Pay Later) বা সুপারকয়েনের মাধ্যমে খরিদ্দারি করার সুযোগও পাওয়া যাবে অন্যান্যবারের মতই।

Flipkart Big Saving Days সেলের অন্যান্য অফারগুলি খুব শীঘ্রই বিস্তারিতভাবে প্রকাশ্যে আসবে। সেক্ষেত্রে এই সেল সংক্রান্ত আরো তথ্য পেলেই আমরা সাথে সাথে তা আপনাদের জানানোর চেষ্টা করব।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন