Infinix Note 10 সহ একাধিক ফোনের ওপর ডিসকাউন্ট মিলছে Flipkart Big Saving Days সেলে

ই-কমার্স সাইট, Flipkart বছরের বিভিন্ন সময়ে সেলের আয়োজন করে থাকে। ফলে একটা সেল শেষ হতে না হতেই শুরু হয়ে যায় আরেকটা নতুন সেল। ঠিক যেমন এখন ফ্লিপকার্টে চলছে Big Saving Days Sale। এই সেলে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Infinix -এর একাধিক বাজেট রেঞ্জের হ্যান্ডসেটের ওপর দেওয়া হচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট। যার মধ্যে সংস্থাটির লেটেস্ট হ্যান্ডসেট Infinix Note 10 সহ Infinix Smart 5, Infinix Hot 10 (4+64) এবং Infinix Zero 8i অন্তর্ভুক্ত রয়েছে। এই ইনফিনিক্স মডেলগুলির খরিদ্দারীর ক্ষেত্রে ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। তাহলে আসুন ফ্লিপকার্টের ‘Big Saving Days Sale’ -এ উপলব্ধ ইনফিনিক্স স্মার্টফোনগুলির ফিচার ও অফার সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Infinix Smart 5 :

Infinix Smart 5 স্মার্টফোনটির ডিসপ্লে সাইজ ৬.৮২ ইঞ্চি, এর রেজুলেশন ৭২০x১,৬০০ এবং আসপেক্ট রেশিও ২০.৫:৯। পারফরম্যান্সের কথা বললে, ইনফিনিক্সের এই মডেলটি ২ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক XOS 7 ওএস সিস্টেম চলে। ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনটিতে ইউজাররা ১৩ মেগাপিলেক্সের রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। মডেলটিতে ডিফল্ট রূপে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত করা সম্ভব।

পাওয়ার ব্যাকআপের বিষয়ে কথা বললে, এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি বর্তমান। আবার কানেক্টিভিটির মধ্যে, ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ ভি৫.০, মাইক্রো-ইউএসবি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ডুয়াল সিম সাপোর্ট পাওয়া যাবে। সাথে থাকছে, ফেস আনলক, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর। এটিকে, আইগেন ব্লু, মোরান্ডি গ্রীন, অবসিডিয়ান ব্ল্যাক এবং ৭° পার্পেল কালারে উপলব্ধ করা হয়েছে।

অফারের কথা বললে, Infinix Smart 5 এর রিটেল মূল্য, ৭,১৯৯ টাকা। তবে, ফ্লিপকার্ট সেলে এর ওপর ৪০০ টাকার ডিসকাউন্ট দেওয়াই, এটিকে এখন মাত্র ৬,৭৯৯ টাকায় পকেটস্থ করা যাচ্ছে।

Infinix HOT 10 (6+64) :

Infinix HOT 10 ফোনে রয়েছে ৭২০x১,৬৪০ পিক্সেল রেজুলেশন যুক্ত একটি ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লে। ফাস্ট পারফরম্যান্সের জন্য ফোনে মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর, সফ্টওয়্যার ফ্রন্টের কথা বললে এই ইনফিনিক্স মডেলটি, অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওএস সিস্টেমে কাজ করবে। রিয়ার ক্যামেরা সেটআপ হিসাবে এতে, ৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮৫), ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর থাকছে। আবার, সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে, এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। সাথে থাকছে, ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ।

এই স্মার্টফোনটিতে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কম্পাস বা ম্যাগনেটোমিটার সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলোমিটার সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর এবং জাইরোস্কোপ সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ৫,২০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অফারের কথা বললে, Infinix HOT 10 (6+64) স্মার্টফোনটির এমআরপি, ৯,৯৯৯ টাকা। যদিও, সেলের দরুন ৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়ায়, এটিকে এখন মাত্র, ৮,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Infinix Zero 8i :

Infinix Zero 8i স্মার্টফোনে ২০.৫:৯ আসপেক্ট রেশিও এবং ১,০৮০x২,৪৬০ পিক্সেল রেজুলেশন যুক্ত একটি ৬.৮৫ ইঞ্চির ডিসপ্লে দেখা যাবে। এতে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। উক্ত ইনফিনিক্স ফোনে, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বর্তমান।

ফটোগ্রাফির জন্য ইনফিনিক্স জিরো ৮ আই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৭৯), ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর, ২ মেগাপিক্সেলের তৃতীয় সেন্সর এবং একটি এআই (AI) লেন্স। সেলফি তোলার জন্য এতে দুটি ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। যার মধ্যে প্রথমটি, ১৬ মেগাপিক্সেল সেন্সর (অ্যাপারচার : এফ/২.০) এবং দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেল সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য থাকছে একটি ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

অফারের কথা বলল, Infinix Zero 8i স্মার্টফোনটির প্রকৃত মূল্য ১৫,৯৯৯ টাকা। তবে, ১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পর, এখন এটিকে কিনতে ১৪,৯৯৯ টাকা খসাতে হবে।

Infinix Note 10 :

ইনফিনিক্সের এই লেটেস্ট মডেলটির পরিমাপ ১৬৫.৪০x৭৩.৪০x৮.৯০ মিমি। এই ফোনে, ১,০৮০x২,৪৬০ পিক্সেল রেজুলেশন যুক্ত একটি ৬.৯৫ ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। উন্নত পারফরম্যান্সের জন্য এই মডেলটি, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাথে হয়ে এসেছে। অন্যদিকে স্টোরেজ ক্যাপাসিটি হিসাবে, ফোনে ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাচ্ছেন ইউজাররা। যা তারা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত করতে পারবেন।

ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এগুলি হলো, PDAF সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা (অ্যাপারচার : এফ/২.৪) + ২ মেগাপিক্সেলের ক্যামেরা (অ্যাপারচার : এফ/২.৪)। এছাড়া, হ্যান্ডসেটটির সামনের দিকে থাকছে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপ হিসাবে এতে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট সাপোর্ট করবে। এই সেলে ফোনটি ১০,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।