Flipkart Big Saving Days Sale: আকর্ষণীয় ছাড়ে কেনা যাবে স্মার্টফোন, টিভি, ওয়াশিং মেশিনসহ একাধিক ইলেকট্রনিক্স

আবারও একটি ধামাকাদার সেল নিয়ে হাজির হয়ে গেল জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)। আজ, অর্থাৎ ৩ মে থেকে শুরু হচ্ছে সংস্থার ‘Big Saving Days Sale’ (বিগ সেভিং ডেজ সেল) যা চলবে আগামী ৮ মে পর্যন্ত। যদিও প্রতিবারের মতোই প্লাস মেম্বাররা ২৪ ঘণ্টা আগে থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে গিয়েছেন। সেক্ষেত্রে অফারের কথা বললে এই সেলে স্মার্টফোন থেকে শুরু করে স্মার্ট টিভি, ওয়াশিং মেশি সহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেট দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ মিলবে। এছাড়া, SBI (এসবিআই)-এর ক্রেডিট কার্ডধারীরা চলতি সেলে যাবতীয় কেনাকাটার ওপর ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। তাহলে চলুন, ‘Flipkart Big Saving Days’ সেল চলাকালীন আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ বেশ কয়েকটি ইলেকট্রনিক গ্যাজেটের ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Big Saving Days সেলে স্মার্টফোনে উপলব্ধ ডিসকাউন্টসমূহ

– ১১,৯৯৯ টাকার Samsung Galaxy F22 এই সেলে ৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এই ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেটআপ।

– Poco M4 Pro ফোনটি এই সেল চলাকালীন ১৯,৯৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে রয়েছে ৬ জিবি র‌্যাম, ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

– Redmi Note 10s এই সেলে ১৩,৯৯৯ টাকার বদলে ১১,৯৯৯ টাকায় পকেটস্থ করার সুযোগ পাবেন গ্রাহকরা। মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দ্বারা চালিত এই ফোনে ৬ জিবি র‌্যাম, ৫০০০ এমএএইচ ব্যাটারি, এবং ৬.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে বিদ্যমান। এছাড়াও এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Big Saving Days সেলে স্মার্টওয়াচের ওপর অফার

এই সেলে Amazfit-এর বেস্ট সেলার স্মার্টওয়াচ খুব সস্তায় কেনা যাবে। Amazfit Bip U থেকে শুরু করে Bip U Pro এবং GTS 3 সিরিজ – সবকটি মডেলই ব্যাপক ছাড়ে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। চলতি সেলে ১,০০০ টাকা ডিসকাউন্টের সুবাদে ৩,৯৯৯ টাকায় কেনা যাবে Bip U Pro। আবার, GTS 2 Mini কিনতে হলে ৬,৪৯৯ টাকা খরচ পড়বে। অন্যদিকে, ২,০০০ টাকা ছাড়ের দরুন ১০,৯৯৯ টাকায় T-Rex Pro কিনতে সক্ষম হবেন গ্রাহকরা।

স্মার্টটিভির ওপর অফার

চলতি সেলে Blaupunkt Cyber Sound ৩২ ইঞ্চি টিভি ১২,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা। এটিতে এইচডি রেডি স্ক্রিনসহ একটি ৪০ ওয়াট স্পিকার রয়েছে। একইভাবে , সংস্থার ৪২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি আল্ট্রা এইচডি টিভি মডেলটি কিনতে হলে ক্রেতাদের যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ২৬,৯৯৯ টাকা ব্যয় করতে হবে৷ এছাড়া, কোম্পানির অন্যান্য টিভি মডেলেও আকর্ষণীয় ছাড় পাবেন গ্রাহকরা।

ওয়াশিং মেশিনের ওপর অফার

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে একাধিক ওয়াশিং মেশিন মডেলেও দুর্দান্ত ছাড় মিলবে। যেমন আমেরিকান ব্র্যান্ড White Westinghouse-এর ৬ কেজি সেমি অটোমেটিক ওয়াশিং মেশিন কিনতে হলে ক্রেতাদের ন্যূনতম ৬,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, ৬.৫ কেজির মেশিনটি ঘরে আনতে চাইলে খরচ পড়বে ৭,৪৯৯ টাকা।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন