Flipkart Big Saving Days Sale: এই সস্তা অফারগুলি কাজে লাগিয়ে চুটিয়ে সারুন পয়লা বৈশাখের কেনাকাটা

আর কয়েকদিন পরেই বাংলা নববর্ষ! ফলত নিজেদের পাশাপাশি ঘরবাড়িকে নতুনভাবে সাজিয়ে তুলতে ব্যস্ত বাঙালি। আর সাধারণ মানুষের উন্মাদনার সঙ্গী হতে বিভিন্ন জায়গায় রমরমিয়ে চলছে চৈত্র সেলও। এদিকে পূর্ব ঘোষণা মতই আগামীকাল অর্থাৎ ১২ই এপ্রিল থেকে Flipkart (ফ্লিপকার্ট)-এ শুরু হতে চলেছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেল, যা চলবে ১৪ই এপ্রিল পর্যন্ত। সেক্ষেত্রে অফার হিসেবে ক্রেতারা এই সেলে স্মার্টফোন, টিভি, অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স, ফ্যাশন আইটেম ইত্যাদি পণ্যগুলিতে আকর্ষণীয় ছাড় পাবেন। আবার আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজাকশন করলে ১০% ছাড় পাওয়া যাবে। চলুন, এখন এই Flipkart Big Saving Days সেলের প্রাথমিক অফারগুলিতে চোখ বোলানো যাক…

স্মার্টফোনের ওপর অফার

এই সেলে Poco M4 Pro স্মার্টফোনটি ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। একই সময়ে ১২,৪৯৯ টাকা দামে পাওয়া যাবে Infinix Note 11s মডেল। এছাড়া Xiaomi-র Redmi Note 10s স্মার্টফোনটি ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে। সেলটি লাইভ হলে বাকি অফার বিস্তারিতভাবে জানা যাবে।

টিভি, এসি ইত্যাদির ওপর অফার

আপনি যদি এই মুহূর্তে টিভি এবং এসি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে ফ্লিপকার্টের এই সেলটিতে অনেক আকর্ষণীয় অফার পেতে পারেন। যেমন, এখানে ২২,৯৯৯ টাকায় হাই রেজোলিউশনের 4K টিভি কিনতে সক্ষম হবেন। আবার সাধারণ টিভি কিনতে লাগবে নূন্যতম ৭,৪৯৯ টাকা। অন্যদিকে এসি মেশিন কিনতে গেলে ১৯,৪৯৯ টাকা খরচ হবে।

ইলেকট্রনিক্সের ওপর অফার

এক্ষেত্রে ইলেকট্রনিক আইটেমগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ল্যাপটপে মিলবে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। একইভাবে স্মার্টওয়াচ এবং অন্যান্য উইয়ারেবল আইটেমগুলিতে ৬০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

প্রসঙ্গত, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে উল্লিখিত অফার ছাড়াও ফ্যাশন আইটেমের ওপর ৫০ থেকে ৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। এছাড়াও, আসবাবপত্র এবং অন্যান্য আইটেমগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।