Flipkart Big Saving Days: ১০,০০০ টাকার কম দামে কিনুন ২০ ওয়াট সাউন্ড আউটপুটযুক্ত এই চারটি টিভি

flipkart-big-saving-days-sale-get-discount-on-led-and-smart-tvs-under-10000-rs-range

আজ অর্থাৎ ১২ই এপ্রিল থেকে Flipkart (ফ্লিপকার্ট)-এ শুরু হয়েছে ‘Big Saving Days’ (বিগ সেভিং ডে) সেল; আগামী ১৪ তারিখ পর্যন্ত এই সেল লাইভ থাকবে। এমনিতে এই সেল Flipkart-এর আর পাঁচটি বিশেষ বিক্রি-বাঁটার অংশ হলেও, বাঙালির জন্য এটি যেন পয়লা বৈশাখের আগে সস্তায় কেনাকাটা করার বাম্পার সুযোগ! কারণ Big Saving Days-এ স্মার্টফোন, টিভি, সাউন্ড বার এবং অন্যান্য ইলেকট্রনিক আইটেমগুলিতে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি এই মুহূর্তে নতুন টিভি কিনতে চান এবং আপনার বাজেট হয় ১০,০০০ টাকা, তাহলে সেলটি আপনার জন্য দারুণ ফায়দাজনক হতে পারে। আসলে Flipkart Big Saving Days সেলে এই রেঞ্জের টিভি অনেক কম দামে কেনার সুযোগ থাকছে! তো আসুন, এখন জেনে নেওয়া যাক এবারের Big Saving Days-এ কোন টিভিতে কী অফার মিলছে…

Big Saving Days সেলে ১০,০০০ টাকার কমে মিলবে এই টিভিগুলি

১. Kodak LED TV: ২৪ ইঞ্চি স্ক্রিন সাইজের এই টিভিটি সেলে মাত্র ৭,৪৯৯ টাকায় কেনা যাবে। ফিচারের ক্ষেত্রে, এতে ২০ ওয়াটের স্পিকার আউটপুট ও ৬০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট পাওয়া যাবে। এছাড়া টিভিটি দুটি এইচডিএমআই পোর্ট এবং দুটি ইএসবি পোর্ট বহন করবে।

২. Thomson R9 TV: এই টিভিটির দাম পড়বে ৭,৯৯৯ টাকা। ২৪ ইঞ্চি স্ক্রিন সাইজের এই টিভিটি ২০ ওয়াটের সাউন্ড আউটপুট অফার করবে। এর সাথে থাকবে ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩৬৬×৭৬৮ পিক্সেল রেজোলিউশন সম্বলিত এইচডি রেডি প্যানেল।

৩. Thomson TV: Thomson ব্র্যান্ডের ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের টিভিটি সেলে ৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এতেও ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেটের সুবিধা রয়েছে। অন্যদিকে কানেক্টিভিটির জন্য এটি দুটি করে এইচডিএমআই পোর্ট এবং ইউএসবি পোর্ট অফার করে।

৪. MarQ TV: সেলে এই ৩২ ইঞ্চি টিভিটির প্রারম্ভিক মূল্য ৮,৯৯৯ টাকা। এটির এইচডি রেডি ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থন করে। আবার এতে ২০ ওয়াট সাউন্ড আউটপুটের সুবিধা রয়েছে।

উল্লেখ্য, এই তালিকার প্রতিটি টিভি মডেল কেনার সময় আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০% অফ পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.