Flipkart Big Saving Days Sale: ফোন সহ বিভিন্ন গ্যাজেটের উপর বাম্পার ছাড়, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল শুরু হচ্ছে 4 মে

আপকামিং সেলে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটি করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও অফার করা হবে বলে জানিয়েছে Flipkart

Flipkart Big Saving Days Sale : আগামী মাসে একটি নতুন সেলের ঘোষণা করলো ই-কমার্স সাইট Flipkart। ‘Big Saving Days’ নামের এই সেলের সূচনা ৪ঠা মে থেকে হবে এবং চলবে ৯ই মে পর্যন্ত। এই সেল চলাকালীন নানাবিধ গ্যাজেট এবং কনজিউমার ইলেক্ট্রনিক্সের সাথে আকর্ষণীয় ডিল, ডিসকাউন্ট এবং অফার পাওয়া যাবে। তবে সবথেকে বেশি নজর কাড়বে স্মার্টফোন সেগমেন্ট। কেননা অনলাইন শপিং সাইটটির তরফ থেকে সেলটির জন্য লাইভ করা ডেডিকেটেড মাইক্রোসাইট অনুসারে, Poco, Redmi, Samsung, Vivo, Realme, Infinix এবং Motorola এর মতো নামিদামি ব্র্যান্ডের হ্যান্ডসেটকে অতিশয় কম দামে বিক্রি করা হবে। অন্যদিকে লেটেস্ট লঞ্চ হওয়া Realme GT Neo 3 স্মার্টফোনটির বিক্রি শুরু হবে এই সেল থেকেই। এক্ষেত্রে, ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা সেল শুরুর ২৪ ঘন্টা আগেই যাবতীয় ডিল অ্যাক্সেস করতে পারবেন। প্রসঙ্গত, আপকামিং সেলে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটি করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্টও অফার করা হবে বলে জানিয়েছে Flipkart।

Flipkart Big Saving Days সেলে অফার তালিকা

Samsung Galaxy F22: স্যামসাং গ্যালাক্সি এফ২২ স্মার্টফোনের আসল দাম ১৪,৯৯৯ টাকা। বর্তমানে ফ্লিপকার্টে এই মডেলটিকে ১১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। কিন্তু আসন্ন সেলে এটিকে ২,০০০ টাকা ছাড়ের সাথে আরো কম দামে অর্থাৎ ৯,৯৯৯ টাকায় উপলব্ধ করা হবে বলে জানা গেছে। ফিচার হিসাবে, স্যামসাংয়ের এই স্মার্টফোনটি ৬.৪ ইঞ্চি AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে।

Poco M4 Pro : ১৯,৯৯৯ টাকা দামের পোকো এম৪ প্রো স্মার্টফোনকে আসন্ন সেলে ৬,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ১৩,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। জানিয়ে রাখি বর্তমানে এই ফোনটিকে ফ্লিপকার্টে ১৬,৪৯৯ টাকায় এনলিস্ট করা আছে। ফিচারের কথা বললে, পোকো এম৪ প্রো স্মার্টফোনে, ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৬ জিবি র‍্যাম এবং ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম ওএসে চলে।

Redmi Note 10s : ফ্লিপকার্ট বর্তমানে রেডমি নোট ১০এস স্মার্টফোনকে ১৩,৯৯৯ টাকা মূল্য বিক্রি করছে। তবে আগামী ৪ঠা মে থেকে অর্থাৎ বিগ সেভিংস ডে সেল শুরু হওয়ার পর থেকে উক্ত ফোনটিকে মাত্র ১১,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। প্রসঙ্গত, এই হ্যান্ডসেটের আসল দাম ১৬,৯৯৯ টাকা। অর্থাৎ, আপকামিং সেলে ডিসকাউন্টের পরিমান থাকছে ফ্লাট ৫,০০০ টাকা। ফ্লিপকার্ট আরো জানিয়েছে যে, এর সাথে নানাবিধ অফারও উপলব্ধ করা হবে। যাইহোক রেডমি নোট ১০এস ফোনে, ৬.৪৩ ইঞ্চির AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬ জিবি র‌্যাম এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এছাড়া, ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে এতে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

Flipkart Big Saving Days সেলে প্রথমবার বিক্রয়ের জন্য উপলব্ধ হবে Realme GT Neo 3, Realme Pad Mini, Realme Buds Q2s

উপরে তালিকাভুক্ত স্মার্টফোনগুলি ছাড়াও, আসন্ন বিগ সেভিংস সেলের উপলব্ধ হবে এমন আরো বেশ কয়েকটি ডিল সম্পর্কিত তথ্য ফ্লিপকার্ট তাদের মাইক্রোসাইটে টিজ করেছে। যেমন সদ্য লঞ্চ হওয়া Realme GT Neo 3 স্মার্টফোনের বিক্রয়কার্য আগামী ৪ঠা মে অর্থাৎ সেলের প্রথম দিন থেকে শুরু হবে। এই মডেলটির দাম শুরু হচ্ছে ৩৬,৯৯৯ টাকা থেকে। এই বিক্রয় মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের জন্য বরাদ্দ করা হয়েছে। অন্যদিকে, Realme GT Neo 3 150W মডেলের ১২ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। লঞ্চ অফার হিসাবে, গ্রাহকেরা SBI ব্যাঙ্কের ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড এবং ইএমআই ট্রানজ্যাকশনের মাধ্যমে ফ্লিপকার্ট থেকে ফোনটি কিনলে ৭,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন৷

একইভাবে ২রা মে থেকে নবাগত Realme Pad Mini এবং Realme Buds Q2s ইয়ারবাড দুটিকে ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে। সেক্ষেত্রে ভারতে রিয়েলমি প্যাড মিনি ট্যাবলেটের দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে। আর, Realme Buds Q2s অডিও ডিভাইসের দাম ১,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন