বিরাট সস্তায় Realme স্মার্টফোন কেনার সুযোগ, চলছে Flipkart Big Saving Days সেল

Flipkart Big Saving Days 2021 Sale Live: ভারতের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম, ফ্লিপকার্টে শুরু হয়েছে বিগ সেভিং ডেজ ২০২১ সেল। আজ থেকে শুরু করে এই সেল আগামী ১৬ জুন পর্যন্ত চলবে। এই সেলে আপনি Realme, Moto, Asus এর বাজেট ও মিড রেঞ্জ ফোনের ওপর ধামাকাদার ডিসকাউন্ট পাবেন। আবার SBI এর ক্রেডিট কার্ড থাকলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ (১,০০০ টাকা) ছাড়। এই প্রতিবেদনে আমরা Realme ফোনের ওপর পাওয়া ছাড়ের বিষয়ে আপনাকে জানাবো।

Realme-র তরফে জানানো হয়েছে, Flipkart Big Saving Days 2021 সেলে Realme X50 Pro 5G ফোনটি ১৭,০০০ টাকা পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে। Realme X3 Super Zoom এবং Realme 8 Pro ফোনের ওপর মিলবে যথাক্রমে ৬,০০০ টাকা ও ৪,০০০ টাকা ডিসকাউন্ট। আবার Realme X7 Pro 5G ফোনটি কেনা যাবে ৩,০০০ টাকা ছাড়ে।

একইভাবে Realme তাদের Narzo 30 Pro ফোনটি ২,০০০ টাকা ডিসকাউন্টে বিক্রি করছে। ১,০০০ টাকা সস্তায় পকেটস্থ করা যাবে Narzo 30 Pro, Realme 8, Realme C12 এবং Realme C15 ফোনগুলি। এছাড়া Realme C20 ফোনটির ওপরও আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে।

জানিয়ে রাখি, Flipkart ছাড়াও এই অফার Realme.com থেকে অ্যাক্সেস করা যাবে। সেক্ষেত্রে ব্যাংক অফারের সুবিধা পাওয়া যাবে না। যদিও Paytm এর মাধ্যমে পেমেন্ট করলে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলবে। এছাড়াও Mobikwik ইউজাররাও ছাড় পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।