Flipkart Back To College Days: হাজার টাকার কমে দুর্দান্ত ব্লুটুথ ওয়্যারলেস হেডফোন কেনার সুযোগ

ছাত্রজীবনে আমরা অনেকেই বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স প্রোডাক্টের প্রতি আসক্ত থাকি। কিন্তু, এই সময় পছন্দের হাই-বাজেট গ্যাজেটগুলি কেনার ক্ষেত্রে সমস্যা হয়ে দাঁড়ায় পকেটের অবস্থা। তাই ই-কমার্স সাইট Flipkart সম্প্রতি কলেজ স্টুডেন্টদের জন্য ‘Back To College Days’ সেলের আয়োজন করছে। ৪ই জুলাই থেকে ৭ই জুলাই পর্যন্ত চলা এই সেলে জনপ্রিয় কোম্পানিগুলির ব্লুটুথ হেডসেটের ওপর ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। ফলে আজ থেকে আগামী ২দিন অবধি স্টুডেন্টরা Mivi, Boult, Portronics -এর ইয়ারফোনগুলিকে ১,০০০ টাকারও কমে কিনে নিতে পারবেন। তাহলে আসুন দেরি না করে ফ্লিপকার্ট ব্যাক টু কলেজ ডেজ সেলে উপলব্ধ ব্লুটুথ হেডসেটগুলির দাম ও ফিচার সম্পর্কে এবার জেনে নেওয়া যাক।

Flipkart Back To College Days সেলের অফার

১. Mivi DuoPods M20 True Wireless Bluetooth Headset : এই TWS হেডসেটটির রিটেল মূল্য, ২,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট সেলে প্রোডাক্টটির ওপর ৬৬% ছাড় দেওয়াতে, এখন এটিকে মাত্র ৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। মিভির এই হেডসেটটির সাথে একটি মাইক পাওয়া যাবে। সাথে দ্রুত কানেক্টিভিটির জন্য থাকছে ব্লুটুথ ৫.০ সাপোর্ট, যার রেঞ্জ ১০মিটার। এছাড়া এতে, গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি -এর মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট বর্তমান। মিভি ডুওপডস এম২০ ওয়্যারলেস মডেলটির সাথে, একটানা ২০ ঘন্টার প্লেব্যাক এবং ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে।

২. Boult Audio AirBass Monopod Bluetooth Headset : বোল্ট -এর এই ইয়ারফোনটির এমআরপি ২,৬৬৫ টাকা। যদিও, ৭৩% ডিসকাউন্টের সাথে এখন এটিকে ৬৯৯ টাকায় ক্রয় করা যাচ্ছে। মাইকের সাথে আসা এই হেডসেটটিতে কানেক্টিভিটির জন্য, ব্লুটুথ ৪.২ ভার্সন সাপোর্ট পাওয়া যাবে। যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এছাড়া, এটি ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে বলেও জানিয়েছে বোল্ট। ইয়ারফোনটির ওপর ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

৩. Truke Fit Pro Power Bluetooth Headset : ট্রুক ফিট প্রো পাওয়ার ইয়ারবাডটির প্রকৃত মূল্য ৩,৯৯৯ টাকা হলেও, এখন এটিকে ৭৫% ডিসকাউন্টের সাথে মাত্র ৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। হেডসেটটিতে, ১০ মিটার রেঞ্জ যুক্ত ব্লুটুথ ৫.০ সাপোর্ট এবং ৪.৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এই মডেলটির সাথে সংস্থা ৬ মাসের ওয়ারেন্টি দিচ্ছে।

৪. Ambrane Vibe Beats With Qualcomm apt X enabled Bluetooth Headset : এই ওয়্যারলেস ইয়ারবাডটির ওপর ৭৫% ছাড় দেওয়ার দরুন, এটিকে এখন ৩,৯৯৯ টাকার পরিবর্তে কেবল ৯৯৯ টাকা কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বললে, এটিতে, একটি মাইক, IPX4 ওয়াটারপ্রুফ রেটিং এবং Qualcomm aptX অডিও টেকনোলজি বর্তমান। ফাস্ট-কানেকশনের জন্য এই হেডসেটটিতে ব্লুটুথ ৫.০ সাপোর্ট পাওয়া যাবে, এর রেঞ্জ ১০ মিটার। এই মডেলটির ওপর ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

৫. Portronics Harmonics Twins 22 Smart TWS Earpods Bluetooth Headset : ৭০% ডিসকাউন্টের সাথে এই মডেলটিকে এখন ২,৯৯৯ টাকার বদলে কেবল ৮৯৯ টাকায় ক্রয় করতে পারবেন স্টুডেন্টরা। অন্যান্য মডেলের ন্যায় এই ইয়ারপডটিও মাইকের সাথে এসেছে। সাথে থাকছে, ১০ মিটার রেঞ্জ সহ ব্লুটুথ ৫.০ ভার্সন সাপোর্ট। এটি একটানা ৩ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে, বলে পোর্ট্রনিক্সের দাবি। উক্ত ট্রু ওয়্যারলেস স্টেরিও মডেলটির সাথে ১ বছরের ওয়ারেন্টিও পাওয়া যাবে বলে জানা যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন