১৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে iPhone 12 Pro Max থেকে MacBook, চলছে Apple Days Sale

Flipkart Apple Days Sale : আরো একবার Apple-এর বিভিন্ন প্রোডাক্ট কম দামে কিনে নেওয়ার সুযোগ আপনার হাতের নাগালে। ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart তাদের ওয়েবসাইটে Apple Days Sale-এর দ্বিতীয় এডিশনের ঘোষণা করেছে, যা আগামী ২৮শে আগস্ট পর্যন্ত চলবে। এই সেল চলাকালীন, বাছাই করা কয়েকটি iPhone হ্যান্ডসেট, MacBook এবং Apple Watch ডিভাইস ১৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। সাথে ফ্লিপকার্ট অ্যাপল ডেজ সেলে বিভিন্ন ব্যাঙ্কের কার্ডধারীরা অতিরিক্ত ছাড় পাবেন। তাই যারা, iPhone 12 Pro Max বা MacBook কিনতে চান, তাদের জন্য এটা সেরা সময় বললে ভুল হবে না।

Flipkart Apple Days Sale অফার

প্রথমেই আমরা কথা বলবো, iPhone 12 mini-এর অফারের প্রসঙ্গে। ফোনটি ৬৯,৯০০ টাকায় লঞ্চ করা হলেও, এখন এই হ্যান্ডসেটটি পুরো ৮,০০০ টাকা ছাড়ের সাথে ৬১,৯০০ টাকায় কিনে নেওয়া যাবে। আর, HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৬,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্টও অফার করা হবে। তবে এই দুটি অফার হ্যান্ডসেটের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্যই শুধুমাত্র প্রযোজ্য থাকছে।

যেসকল ক্রেতারা iPhone 12 Pro Max কিনতে ইচ্ছুক, তারা এটিকে ১,২৯,৯০০ টাকার পরিবর্তে ১,২৫,৯০০ টাকায় কিনে নিতে পারবেন। কারণ, ফ্লিপকার্টে আইফোন ১২ প্রো ম্যাক্স এখন ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে উপলব্ধ। এছাড়া, HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে ৫০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

৫৪,৯০০ টাকা দামের iPhone 11-কে এখন ২,৯০১ টাকা ডিসকাউন্টের সাথে ৫১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্টে। এটিকে কেনার ক্ষেত্রে, Citi ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ৭৫০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন। অন্যদিকে, iPhone 11 Pro-কে এখন ৭৪,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। অ্যাপেল সম্প্রতি এটির উৎপাদন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে ফ্লিপকার্ট অ্যাপল ডেজ সেলে iPhone XR-কে ৪৭,৯০০ টাকার পরিবর্তে ৪১,৯৯৯ টাকায় এবং iPhone SE 2020-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৪৪,৯০০ টাকার পরিবর্তে ৩৪,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে।

এবার আসা যাক, অ্যাপেলের ম্যাকবুক ডিভাইসের ওপর পাওয়া অফারের প্রসঙ্গে। ফ্লিপকার্টে, MacBook Air M1 ল্যাপটপ ফ্ল্যাট ১০,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৮২,৯৯০ টাকায় এনলিস্ট (২৫৬ জিবি) করা হয়েছে। যেসকল ক্রেতারা ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন, তারা ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

ফ্লিপকার্ট অ্যাপেল ডেজ সেলে, Apple Watch Series 6 -এর ৪০মিমি অ্যালুমিনিয়াম কেস মডেলের বিক্রয় মূল্য কমিয়ে ৩৭,৯০০ টাকা করে দেওয়া হয়েছে। এই ছাড় ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন