Fire Boltt Ninja Pro Max স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, দাম ২ হাজার টাকার কম

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট নিনজা প্রো ম্যাক্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৮৯৯ টাকা

fire-boltt-ninja-pro-max-launched-price-in-india-rs-1899-features-specifications-smartwatch

দেশীয় ব্র্যান্ড Fire Boltt তাদের নিনজা স্মার্টওয়াচ সিরিজের অন্তর্ভুক্ত করল নতুন বাজেট রেঞ্জের একটি স্মার্টওয়াচ, যার নাম Ninja Pro Max। নিনজা সিরিজের চতুর্থ ওয়্যারেবল এটি। এর আগে নিনজা সিরিজের অধীনে এসেছে নিনজা, নিনজা টু এবং নিনজা টু ম্যাক্স স্মার্টওয়াচ। বাজেট রেঞ্জে আসলেও এতে আছে একাধিক উন্নততর ফিচার। এরমধ্যে উল্লেখযোগ্য ব্লাড অক্সিজেন লেভেল ট্র্যাকার, হার্ট রেট মনিটর, ব্লাড প্রেসার সেন্সর, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। নতুন স্মার্টওয়াচটির লঞ্চ সম্পর্কে বলতে গিয়ে সংস্থার ক-ফাউন্ডার আয়ুশি এবং অর্ণব কিশোর জানিয়েছেন, বিভিন্ন পারসোনালিটির ক্রেতারা যাতে এটি ব্যবহার করতে পারেন, তার জন্য ভিন্ন ভিন্ন আকর্ষণীয় কালারে নিয়ে আসা হয়েছে নতুন এই স্মার্টওয়াচটি। উন্নততর ডিসপ্লে টেকনোলজি এবং এলিগ্যান্ট লুকের পাশাপাশি এটি জল প্রতিরোধীও বটে। এতে রয়েছে ২৭টি ইনবিল্ট স্পোর্টস মোড। চলুন দেখে নেওয়া যাক Fire Boltt Ninja Pro Max স্মার্টওয়াচের দাম ও সম্পূর্ণ ফিচার।

Fire Boltt Ninja Pro Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফায়ার বোল্ট নিনজা প্রো ম্যাক্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৮৯৯ টাকা। ব্ল্যাক, ইয়েলো, ব্লু, ক্যাম্পেইন গোল্ড, পিঙ্ক গোল্ড ,রেড নেভি, রোজ গোল্ড এবং অলিভ কালার অপশনে ক্রেতারা ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন স্মার্টওয়াচটি।

Fire Boltt Ninja Pro Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ফায়ার বোল্ট নিনজা প্রো ম্যাক্স স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ১.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এর পুরুত্ব মাত্র ৯.৫ এমএম। সংস্থাটি দাবি করেছে, তাদের স্লিক স্মার্টওয়াচ সেগমেন্টের ঘড়িগুলির মধ্যে এটি অন্যতম। যাতে রয়েছে একটি স্ক্রিন ফ্রেন্ডলি সিলিকন স্ট্র্যাপ। এছাড়া ঘড়িটিতে একাধিক ট্র্যাকার এবং স্পোর্টস মোড উপলব্ধ, যার মধ্যে থাকবে ব্লাড অক্সিজেন লেভেল ট্র্যাকার, হার্ট রেট মনিটর এবং ব্লাড প্রেসার মনিটর। এছাড়াও রয়েছে ইনবিল্ট মেডিটেটিভ ব্রিথিং ফিচার।

পাওয়ার ব্যাকআপের জন্য Fire Boltt Ninja Pro Max স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ২০০এমএইচ ব্যাটারি যা ৩০ দিন পর্যন্ত ঘড়িটিকে স্ট্যান্ডবাই মোডে সক্রিয় রাখতে এবং আট দিন পর্যন্ত সাধারণ ব্যবহারযোগ্য করতে সক্ষম। পরিশেষে জানিয়ে রাখি, জল থেকে সুরক্ষা দিতে এটি আইপি ৬৭ রেটিং সহ এসেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।