Fire-Boltt Ninja 3: ব্লুটুথ কলিং ও হার্ট রেট মনিটরিং ফিচার সহ লঞ্চ হল নয়া স্মার্টওয়াচ

ভারতে ফায়ার বোল্ট নিনজা ৩ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা

fire-boltt-ninja-3-launched-india-price-rs-1799-features-specifications-smartwatch

জনপ্রিয় ভারতীয় অডিও ডিভাইস প্রস্তুতকারক সংস্থা Fire-Boltt নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম Fire-Boltt Ninja 3। ব্লুটুথ কলিং ফিচারের সাথে ঘড়িটিতে রয়েছে একাধিক আকর্ষণীয় টেকনোলজি। অথচ দাম একেবারেই বাজেট রেঞ্জে। চলুন নতুন Fire-Boltt Ninja 3 স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Fire-Boltt Ninja 3 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ফায়ার বোল্ট নিনজা ৩ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ১,৭৯৯ টাকা। আজ অর্থাৎ ১৮ মে থেকে শুরু হবে এর সেল। ব্ল্যাক, সিলভার ডার্ক গ্রিন , নেভিব্লু এবং রোজ গোল্ড এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন এই স্মার্টওয়াচটি।

Fire-Boltt Ninja 3 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ফায়ার বোল্ট নিনজা ৩ স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। সহজ নেভিগেশনের জন্য এর ধারে রয়েছে একটি ক্রাউন বটন। শুধু তাই নয়, হেলথ ফিচার হিসেবে ঘড়িটিতে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং স্লিপ ট্র্যাকার উপলব্ধ। এছাড়াও এতে রয়েছে ৬০টি স্পোর্টস মোড- বাস্কেটবল, ফুটবল, টেনিস, রানিং, ওয়াকিং ইত্যাদি।

অন্যদিকে, গেম প্রেমীদের জন্য ঘড়িটিতে রয়েছে ফ্ল্যাপি বার্ড ক্লোন এবং ২০৪৮ এর মত অফলাইন গেম। স্মার্টফোনের সঙ্গে যুক্ত করে ঘড়িটির মাধ্যমেই খেলা যাবে এগুলি। এমনকি ঘড়িটিতে একাধিক ক্লাউড বেসড ওয়াচফেস বর্তমান। এছাড়া অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে রয়েছে কল নোটিফিকেশন অ্যালার্ট, মিডিয়া প্লেব্যাক কন্ট্রোল ইত্যাদি। দ্রুত সংযোগের জন্য স্মার্টওয়াচটিতে ব্লুটুথ ভি ৫ ভার্সন সাপোর্ট করবে। সেক্ষেত্রে ঘড়িটি আইওএস ৯.০ এবং অ্যান্ড্রয়েড ৪.৪ কিংবা তার বেশি ভার্সনে চালিত ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

এবার আসা যাক Fire-Boltt Ninja 3 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, এটি একবার চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারবে। সর্বোপরি জল থেকে সুরক্ষা দিতে এটি IP68 রেটিং প্রাপ্ত।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।