ব্লুটুথ কলিং ও ৮ দিনের ব্যাটারি ব্যাকআপ সহ লঞ্চ হল Fire-Boltt Call স্মার্টওয়াচ

ভারতে নতুন Fire-Boltt Call স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৪,৪৯৯ টাকা

fire-boltt-call-smartwatch-launched-price-in-india-rs-4499-specifications-features

ভারতীয় মোবাইল অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Fire-Boltt বাজারে নিয়ে আসলো ব্লু কলিং ফিচার সহ তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম Fire-Boltt Call। বর্গাক্ষেত্রাকার এইচডি ডিসপ্লের সাথে আসা ঘড়িটিতে রয়েছে ৮টি স্পোর্টস মোড। শুধু তাই নয়, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে একাধিক হেলথ মোডও বর্তমান। সংস্থার দাবি, একক চার্জে স্মার্টওয়াচটি একটানা ৮ দিন পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক Fire-Boltt Call স্মার্টওয়াচের দাম ও সম্পূর্ণ ফিচার।

Fire-Boltt Call স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে নতুন ফায়ার বোল্ট কল স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ৪,৪৯৯ টাকা। আগামী ২১ মার্চ ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে কিনতে পাওয়া যাবে ঘড়িটি। আগ্রহী ক্রেতাদের জন্য পাঁচটি কুল কালারে স্মার্টওয়াচটি উপলব্ধ। এগুলি হল ব্ল্যাক, রেড, ব্লু , বেইজ এবং গ্রে হোয়াইট।

Fire-Boltt Call স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন

নতুন ফায়ার বোল্ট কল স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি বর্গাক্ষেত্রাকার এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যার চারপাশে রয়েছে মেটাল ফ্রেম। এতে হানিকম ইন্টারফেস থাকায় ইউজাররা সহজেই ঘড়িটিকে অপারেট করতে পারবেন। শুধু তাই নয়, ব্যবহারকারীর পছন্দমতো ঘড়িটির স্ট্র্যাপও পরিবর্তনশীল।

অন্যদিকে, ওয়্যারেবলটির সবচেয়ে নজরকাড়া বৈশিষ্ট্য হলো এতে ব্লু কলিং ফিচার সাপোর্ট করবে। এতে থাকবে একটি ডায়াল প্যাড যেখানে রিসেন্ট কল, ফোন কন্টাক্ট দেখা যাবে। সেখান থেকে ব্যবহারকারী স্মার্টওয়াচটির মাধ্যমে সরাসরি ফোন করতে এবং ফোন ধরতে পারবেন।স্মার্টওয়াচটির মাধ্যমে কথোপকথনের জন্য এতে থাকছে ইনবিল্ট স্পিকার এবং মাইক্রোফোন। আবার ব্যবহারকারী চাইলে সরাসরি স্মার্টওয়াচটি থেকে গানও শুনতে পাবেন।

তদুপরি, ফায়ার বোল্ট কল স্মার্টওয়াচে আটটি স্পোর্টস মোড উপলব্ধ। এগুলির মধ্যে থাকছে বাস্কেটবল, ব্যাডমিন্টন, সাইক্লিং ইত্যাদি। এছাড়া এতে একাধিক ক্লাউড বেস ওয়াচফেস উপস্থিত। এমনকি ফিটনেস ফিচার হিসেবে এতে SpO2 মনিটর, ২৪ ঘন্টার হার্ট রেট মনিটর, ফিটনেস ট্র্যাকার, ডিসট্যান্স ট্র্যাকার, জেসচার কন্ট্রোল, স্পিডোমিটার, সিডেন্টারি রিমাইন্ডার এবং স্লিপ মনিটর উপলব্ধ। তাছাড়া ওয়েদার ফোরকাস্ট ফিচারসহ এতে ক্যামেরা এবং অ্যালার্ম কন্ট্রোলের জন্য থাকছে রিমোট কন্ট্রোল।

পাওয়ার ব্যাকআপের জন্য Fire-Boltt Call স্মার্টওয়াচে দেওয়া হয়েছে ২৭০এমএএইচ ব্যাটারি, যা ২৪ ঘন্টা পর্যন্ত স্মার্টওয়াচটির মাধ্যমে কল করতে সাহায্য করবে। তবে ব্লুটুথ কলিং ফিচার বন্ধ থাকলে এটি একবার চার্জে আট দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। পরিশেষে, ঘড়িটিতে IP67 রেটিং দেওয়া হয়েছে। ফলে এটি সহজেই ধুলো এবং জল থেকে সুরক্ষা দেবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।