Fire Bolt Ninja Call 2 স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, প্রথম সেলেই আউট অফ স্টক

ভারতে ফায়ার বোল্ট নিনজা কল ২ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। ইতিমধ্যেই সংস্থার নিজস্ব ওয়েবসাইটে 'সেল আউট' হয়ে গেছে ঘড়িটি

fire-bolt-ninja-call-2-smartwatch-launched-price-in-india-rs-2999-features

ভারতীয় বাজারে Fire bolt সংস্থার নিনজা সিরিজের নতুন স্মার্টওয়াচের আত্মপ্রকাশ করল, যার নাম Fire Bolt Ninja Call 2। ১.৭ ইঞ্চি কার্ভড ডিসপ্লের সাথে আসা এই ঘড়িটিতে রয়েছে ব্লুটুথ কলিং সুবিধা, ব্লাড সার্কুলেশন লেভেল মনিটরিং, হার্ট রেট মনিটর এবং একাধিক স্পোর্টস মোড। ব্যবহারকারী চাইলে এর প্রিলোডেড গেম থেকে নিজেদের পছন্দমতো গেমও খেলতে পারবেন ঘড়িটিতে। নিনজা সিরিজের নতুন সংযোজন ফায়ার বোল্ট নিনজা কল ২ ঘড়িটিতে ব্লুটুথ কলিংয়ের জন্য ইনবিল্ড মাইক্রোফোন এবং স্পিকার উপলব্ধ। চলুন দেখে নেওয়া যাক Fire Bolt Ninja Call 2 স্মার্টওয়াচের দাম ও সম্পূর্ণ ফিচার।

Fire Bolt Ninja Call 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ফায়ার বোল্ট নিনজা কল ২ স্মার্টওয়াচটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। ইতিমধ্যেই সংস্থার নিজস্ব ওয়েবসাইটে ‘সেল আউট’ হয়ে গেছে ঘড়িটি। তবে বর্তমানে এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ। ব্ল্যাক, ব্লু, গোল্ড, রেড এবং সিলভার কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি।

Fire Bolt Ninja Call 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ফায়ার বোল্ট নিনজা কল ২ স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি কার্ভড ডিসপ্লের সাথে এসেছে। যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। এতে ২০০টিরও বেশি ওয়াচফেস উপলব্ধ। যার মধ্যে থেকে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের ওয়াচফেস। এছাড়া ঘড়িটির ডিসপ্লের ডান দিকে একটি ক্রাউন আছে। ব্লুটুথ কলিংয়ের জন্য ওয়্যারেবলটিতে ইনবিল্ট মাইক্রোফোন ও স্পিকার উপলব্ধ। এর ব্লুটুথ কলিং ফিচারের মাধ্যমে ব্যবহারকারী তার হাত থেকেই কল করতে পারবেন এবং কল হিস্ট্রি দেখতে পারবেন। এমনকি কন্টাক্ট সেভও করতে পারবেন।

শুধু তাই নয়, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে ঘড়িটিতে SpO2 মনিটর, ২৪ ঘন্টার হার্ট রেট মনিটর এবং স্লিপ ট্র্যাকার রয়েছে। সাথে মেডিটেটিভ ব্রিথিংয়ের জন্য নির্দিষ্ট একটি ব্রিথিং মোড আছে। অন্যদিকে, ঘড়িটি ব্যবহারকারীকে ২৭টি স্পোর্টস মোড অফার করবে। তার মধ্যে থাকছে ব্যাডমিন্টন, ক্লাইম্বিং, সাইক্লিং, রানিং, ওয়াকিং ইত্যাদি। জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে Fire Bolt Ninja Call 2 স্মাটওয়াচটি আইপি৬৭ রেটিংসহ এসেছে। মজার বিষয়, এতে রয়েছে ২০৪০ থান্ডার ব্যাটেল শিপ, ইয়ংবারের মতো প্রিলোডেড গেম। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এটি ১০ দিন পর্যন্ত ব্লুটুথ পরিষেবা সহ ব্যবহার করা যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।