জল, ধুলোতে নষ্ট হবে না এই স্মার্টওয়াচ, আসছে Fire-Bolt Ninja 2 Max

ভারতে কবে ফায়ার বোল্ট নিনজা ২ ম্যাক্স স্মার্টওয়াচ লঞ্চ হবে তা জানা না গেলেও, তবে বলতে দ্বিধা নেই ভারতে এটি আত্মপ্রকাশ করা শুধু সময়ের অপেক্ষা

fire-bolt-ninja-2-max-india-launch-soon-specifications-amazon-microsite-smartwatch

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে ফায়ার বোল্ট নিনজা সিরিজের নয়া স্মার্টওয়াচ, Fire Bolt Ninja 2। এবার এই লাইনআপে আরও একটি আধুনিক ঘড়ি আনতে চলেছে সংস্থাটি। নিনজা সিরিজের এই আপকামিং স্মার্টওয়াচটির নাম Fire-Bolt Ninja 2 Max। অ্যামাজনে আসন্ন এই প্রোডাক্টের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, যা ইঙ্গিত দেয় ভারতে স্মার্টওয়াচটির লঞ্চ আসন্ন। যদিও এটি ঠিক কবে আত্মপ্রকাশ করবে তা এখনও জানা যায়নি। তবে মাইক্রোসাইট থেকে ঘড়িটির বেশ কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। চলুন আপকামিং Fire-Bolt Ninja 2 Max স্মার্টওয়াচের সম্ভাব্য দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

Fire-Bolt Ninja 2 Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে কবে ফায়ার বোল্ট নিনজা ২ ম্যাক্স স্মার্টওয়াচ লঞ্চ হবে তা জানা না গেলেও, তবে বলতে দ্বিধা নেই ভারতে এটি আত্মপ্রকাশ করা শুধু সময়ের অপেক্ষা। যদিও এখনো পর্যন্ত সংস্থার তরফে এর দাম ও লভ্যতা সংক্রান্ত কোনো তথ্য জানানো হয়নি। তবে মাইক্রোসাইট অনুযায়ী, রোজ গোল্ড, পিঙ্ক এবং ব্ল্যাক এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন আপকামিং ঘড়িটি। প্রসঙ্গত, ফায়ার বোল্ট নিনজা ২ স্মার্টওয়াচটির দাম ছিল ১,৬৯৯ টাকা।

Fire-Bolt Ninja 2 Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফায়ার বোল্ট নিনজা ২ ম্যাক্স স্মার্টওয়াচটিতে দেওয়া হবে ১.৫ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে, যাতে রয়েছে দু’শোর বেশি ওয়াচফেস। এর পূর্বসূরি ফায়ার বোল্ট নিনজা ২ স্মার্টওয়াচে আছে ১.৩ ইঞ্চি টাচস্ক্রিন। এছাড়া, নয়া স্মার্টওয়াচটিতে ২০টি স্পোর্টস মোড উপলব্ধ থাকবে। যেগুলি হলো ব্যাডমিন্টন, সুইমিং, ফুটবল, স্কিপিং বাস্কেটবল, সাইক্লিং, রানিং, ওয়াকিং ইত্যাদি।

মাইক্রো সাইট থেকে আরও জানা গেছে, Fire-Bolt Ninja 2 Max ঘড়িটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। অন্যদিকে, জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি আইপি৬৮ রেটিং বিশিষ্ট। এছাড়াও এতে রয়েছে SPo2 সেন্সর, হার্ট রেট ট্র্যাকার এবং স্লিপ ট্র্যাকার।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।