১১ হাজার টাকা দিয়েই বাড়ি নিয়ে যান TVS Ntorq 125, রয়েছে ক্যাশব্যাকের সুবিধা

এই ফেস্টিভ সিজনে নিজস্ব টু-হুইলারে চড়ে ঘুরে বেড়ানোর স্বপ্নকে বাস্তবায়িত করতে সহজ ফিনান্স স্কিম এবং ক্যাশব্যাক অফারের ঝুলি নিয়ে এগিয়ে এল TVS Motor। সকালেই আমরা Apache RTR এবং RR সিরিজের বাইকের ওপর টিভিএসের দেওয়া স্পেশাল অফারগুলি সর্ম্পকে আপনাদেরকে জানিয়েছিলাম।

এবার টিভিএসের Ntorq 125 স্কুটারের সাথে আসা ক্যাশব্যাক, আকর্ষণীয় ইএমআই স্কিম এবং স্বল্প ডাউন পেমেন্টে সর্ম্পকে আমরা আলোচনা করবো। তবে জানিয়ে রাখি, অফারগুলির সাথে কিছু শর্তাবলিও প্রযোজ্য। তাই সেগুলি সর্ম্পকে বিশদে জানার জন্য আপনি নিকটবর্তী টিভিএসের শোরুমে কথা বলে নিতে পারেন।

এই অফার চলাকালীন আইসিআইসিআই ব্যাঙ্ক এবং ব্যাঙ্ক অফ বরোদার নির্বাচিত ডেবিট এবং ক্রেডিট কার্ডে পাওয়া যাবে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। অপরদিকে ১০,৯৯৯ টাকার ডাউন পেমেন্ট করেই Ntorq 125 আপনি বাড়ি নিয়ে যেতে পারবেন। সেইসঙ্গে এর মাসিক কিস্তি শুরু হচ্ছে মাত্র ২,১০০ টাকা থেকে। এছাড়া গ্রাহকরা টিভিএসের নতুন “Buy Now Pay Later” স্কিমটির সুবিধাও নিতে পারবেন।

টিভিএসের Ntorq 125 বর্তমানে চারটি ভার্সনে উপলব্ধ। যার মধ্যে আছে Ntorq Drum Brake, Ntorq Disc Brake, Ntorq Race Edition এবং সম্প্রতি লঞ্চ হওয়া Ntorq Super Squad Edition। এই এডিশানের বিশেষত্ব হচ্ছে অ্যাভেঞ্জার্স হিরোর থিমযুক্ত চিত্তাকর্ষক গ্রাফিক্স। আয়রন ম্যান, ব্ল্যাক প্যান্থার এবং ক্যাপ্টেন আমেরিকার গ্রাফিক্সযুক্ত Ntorq-এর এই Super Squad এডিশান ইনভিন্সিবল রেড (Invincible Red), স্টিলথ ব্ল্যাক (Stealth Black) এবং কম্ব্যাট ব্লু (Combat Blue) রঙে পাওয়া যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.