৫ হাজার টাকা ডাউন পেমেন্টে করেই বাড়ি নিয়ে যান Hero Splendor

উৎসবের মরশুম উপলক্ষে হিরো মোটোকর্প ভারতে কমিউটার সেগমেন্টে সর্বাধিক জনপ্রিয় বাইক Splendor-এর ওপর ধামাকাদার ফেস্টিভ অফারের ঘোষণা করলো। এখন Hero Splendor বাইকের সাথে ক্রেতা পাবেন কম সুদের হার, কম ডাউন পেমেন্ট এবং ক্যাশ বেনিফিটের সুবিধা। আসুন অফারটি সর্ম্পকে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ক্রেতারা এখন ৬.৯৯ শতাংশ সুদের হারে মাত্র ৪,৯৯৯ টাকার ডাউন্ট পেমেন্ট করে Hero Splendor বাড়ি নিয়ে যেতে পারবেন। সেইসঙ্গে হিরো দিচ্ছে ৩,১০০ টাকা পর্যন্ত ক্যাশ বেনিফিট (১২৫ সিসি মডেলে)। এছাড়াও ক্রেতারা ২,১০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং ১,০০০ টাকা এক্সচেঞ্জ বেনিফিট পেয়ে যেতে পারেন।

হিরোর GoodLife Program-এর সদস্যদের জন্য আছে আরো আকর্ষণীয় অফার। তারা পেয়ে যেতে পারেন ৫,৫০০ টাকা পর্যন্ত মূল্যের পুরস্কার এবং মাত্র ৪৯৯ টাকায় পরিষেবা নেওয়ার সুবিধা। আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকরা ডেবিট/ক্রেডিট কার্ডের ইএমআই-য়ের ওপর পাবেন ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ বেনিফিট।

Splendor রেঞ্জের সবচেয়ে সস্তা মডেল Splendor+ এখন পাওয়া যাবে আরো আকর্ষণীয় লুকে। সম্প্রতি লঞ্চ হওয়া Splendor Plus-এর  ব্ল্যাক এন্ড অ্যাকসেন্ট (Black and Accent) এডিশানের প্রধান বিশেষত্ত্ব হচ্ছে, হিরো একে নজরকাড়া গ্রাফিক্সের সাথে কাস্টোমাইজ করে কেনার সুযোগ দিচ্ছে। ক্রেতারা বিটেল রেড, ফায়ারফ্ল্যাই গোল্ডেন এবং বাম্বেল বি ইয়েলো ডিজাইন থিমের মধ্যে পছনন্দমতো একটি বেছে নিয়ে Splendor Plus Black and Accent Edition-কে সাজিয়ে তুলতে পারবেন। এছাড়া এই বাইককে আরও আকর্ষণীয় করে তুলতে, হিরো সংস্থার 3D লোগোও বাইকে যুক্ত করার অপশান দিচ্ছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.