১২ হাজার টাকা ডিসকাউন্টে কিনুন Imperiale 400, সাথে অনরোড দামের ৮৫ শতাংশ পর্যন্ত লোন

Benelli India এবার ক্রেতাদের জন্য ঘোষণা করলো ‘Diwali Sparkle’ অফার। বেনিলির এই ফেস্টিভ অফার কোম্পানির Imperiale 400 বাইকের ওপর প্রযোজ্য। বর্তমানে Imperiale 400 বেনিলির একমাত্র BS6 ইঞ্জিনযুক্ত বাইক হিসেবে ভারতে উপলব্ধ। জুলাইতে BS6 ভ্যারিয়েন্টে এই রেট্রো স্ট্যাইল মোটরবাইকটিকে Benelli লঞ্চ করেছিল। আসন্ন দিওয়ালি উপলক্ষে Imperiale 400 বাইকের ওপর পাওয়া যাচ্ছে ১২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

Imperiale 400 বাইকের রেড এবং ব্ল্যাক কালার মডেলের ওপর পাওয়া যাবে ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়। অপরদিকে এর সিলভার কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ১০,০০০ টাকা পর্যন্ত ছাড়। Benelli এর Imperiale 400 BS6 মোটরবাইকটি ৪,৯৯৯ টাকার মাসিক কিস্তিতে কেনা যাবে। এরই সাথে Benelli, বাইকটির অনরোড দামের ৮৫ শতাংশ পর্যন্ত লোনও অফার করছে (অথোরাইজড ডিলারদের কাছেই অফার উপলব্ধ) আগ্রহী গ্রাহকরা  ৬,০০০ টাকার টোকেন অ্যামাউন্টে সংস্থার ওয়েবসাইট বাইকটির প্রি-অর্ডার করতে পারবেন।

দামের প্রসঙ্গে আসলে Imperiale 400-এর সিলভার কালার মডেলের দাম ১.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি) এবং রেড ও ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের দাম ২.১০ লক্ষ টাকা (এক্স-শোরুম, দিল্লি)। Benelli এই বাইকের ওপর দিচ্ছে তিন বছর/আনলিমিটেড কিলোমিটার ওয়্যারেন্টি এবং দু’বছর কম্প্লিমেন্টারি সার্ভিস। এছাড়া কোম্পানি দিচ্ছে তৃতীয় বছরে অ্যানুয়াল মেইনট্যান্স কনট্রাক্ট এবং ২৪x৭ রোডসাইড অ্যাসিট্যান্স সার্ভিস।

এই বাইকটিতে আছে ইলেকট্রনিক ফুয়েল ইনজেকটেড ৩৭৪ সিসির ইঞ্জিন। যা ২১ পিএস পাওয়ার এবং ২৭ এনএম টর্ক উৎপন্ন করে। আপনি বাইকটিতে পাবেন রাউন্ড হ্যালোজেন হেডল্যাম্প, টুইন পড সেমি ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ৩০০ মিমি ফ্রন্ট ডিস্ক এবং ২৪০ মিমি রিয়র ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল এবিএস। আপনি যদি কোনো রেট্রো স্ট্যাইলের বাইক কিনবেন বলে মনস্থির করেন। সেক্ষেত্রে Imperiale 400 BS6 ভাল বিকল্প হতে পারে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।