Elon Mask: মিল রয়েছে মুখের, চীনা ব্যক্তির সাথে দেখা করতে চাইলেন ইলন মাস্ক

ইলন মাস্কের মুখের সাথে মিল থাকা এক চীনা ব্যক্তির ভিডিও ভাইরাল হচ্ছে

elon-musk-wants-to-meet-his-chinese-doppelganger-yilong-ma

টেসলার সিইও এবং বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক (Elon Mask) এখনও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। সম্প্রতি তিনি টুইটার (Twitter) কেনার জন্য খবরের শিরোনামে এসেছেন। তিনি জানিয়েছেন, আগামীতে টুইটারে একাধিক পরিবর্তনও আনবেন। কিন্তু এখন ইলন মাস্ক চর্চায় রয়েছেন একটি ছবির জন্য, যেখানে তাকে চীনের নাগরিক বলে মনে হচ্ছে।

আসলে ইলন মাস্কের মুখের সাথে মিল থাকা এক চীনা ব্যক্তির ভিডিও ভাইরাল হচ্ছে। তার ভিডিও প্রথম ভাইরাল হয় চীনের টিকটক Douyin-এ। যেখানে তিনি একটি বিলাসবহুল গাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। গত বছর ডিসেম্বরে এই ভিডিও প্রকাশ্যে আসে।

একজন টুইটার ব্যবহারকারী ইলন মাস্ক কে বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন যে, তিনি এই চীনা ব্যক্তির সাথে দেখা করতে চান, যদি তিনি বাস্তব থাকেন। তিনি আরও বলেছেন যে, ডিপফেক আসল নকলগুলির মধ্যে পার্থক্য করা কঠিন করে তোলে।

প্রসঙ্গত Douyin-এ একটি mayilong0 ইউজার নাম দিয়ে একটি অ্যাকাউন্ট খোলা হয়েছে। এই অ্যাকাউন্টটি ২,৩০,০০০-এরও বেশি মানুষ অনুসরণ করছেন। এখান থেকেই চীনা ব্যক্তিটি বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওগুলিতে তিনি নিজেকে চীনের ইলন মাস্ক হিসাবে বর্ণনা করছেন। তার তার চেহারার নাম জানিয়েছেন ইয়াই-লং মাস্ক। 

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.