Dizo Wireless Power নেকব্যান্ড ইয়ারফোন ভারতে লঞ্চ হচ্ছে 21 ফেব্রুয়ারি, দাম ও বিশেষত্ব জেনে নিন

ভারতীয় বাজারে ডিজো ওয়্যারলেস পাওয়ার ইয়ারফোনটির দাম রাখা হতে পারে ২,৪৯৯ টাকা

dizo-wireless-power-neckband-earphone-launch-date-india-set-february-21-expected-price-specifications

বিগত কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল রিয়েলমির সাব ব্র্যান্ড Dizo ভারতীয় বাজারে আনতে চলেছে একটি ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন। এবার সেই জল্পনাকে সত্যি করে সংস্থার তরফে টুইট করে জানানো হলো, আগামী ২১ ফেব্রুয়ারি ভারতে পা রাখবে Dizo Wireless Power। কোম্পানির পাশাপাশি লঞ্চের আগে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট -এর লিস্টিংয়েও দেখা গেছে ইয়ারফোনটিকে। চলুন Dizo Wireless Power ইয়ারফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Dizo Wireless Power নেকব্যান্ড ইয়ারফোনের দাম ও লভ্যতা

রিপোর্ট অনুযায়ী, ভারতীয় বাজারে ডিজো ওয়্যারলেস পাওয়ার ইয়ারফোনটির দাম রাখা হতে পারে ২,৪৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ভায়োলেট ব্লু, গ্রীন এবং ব্ল্যাক এই তিনটি কালার অপশনে ক্রেতারা শীঘ্রই ৎকিনতে পারবেন এই ইয়ারফোনটি।

Dizo Wireless Power নেকব্যান্ড ইয়ারফোনের
স্পেসিফিকেশন

ডিজো ওয়্যারলেস পাওয়ার নেকব্যান্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হয় এটি ১১.২ মিটার অডিও ড্রাইভারের সাথে আসবে। দ্রুত কানেক্টিভিটির জন্য এতে দেওয়া হবে ব্লুটুথ ভি ৫.২। শুধু তাই নয়, ইয়ারফোনটির ল্যাটেন্সি ৮৮ এমএস পর্যন্ত। পাওয়ার ব্যাকআপের জন্য ইয়ারফোনটিতে দেওয়া হবে ১৫০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম।

তবে শুধুমাত্র ইয়ারফোন নয়, খুব শীঘ্রই ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে সংস্থার নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম ডিজো ওয়াচ এস। যদিও এর লঞ্চের দিনক্ষণ এখনো পর্যন্ত জানা যায়নি। তবে এটি একটি বাজেট স্মার্টওয়াচ হতে পারে। অনুমান করা হচ্ছে, ভারতীয় বাজারে এর দাম রাখা হতে পারে ৫০০০ টাকার আশেপাশে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।