Dizo Wireless Power ইয়ারফোন অবিশ্বাস্য দামে ভারতে লঞ্চ হল, পাবেন ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ

ডিজো ওয়্যারলেস পাওয়ার ইয়ারফোনটির দাম ১,৯৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য প্রারম্ভিক অফারে ইয়ারফোনটি পাওয়া যাবে ৯৯৯ টাকায়

dizo-wireless-power-earphone-launched-price-in-india-rs-999-features

সম্প্রতি ভারতে আত্মপ্রকাশ করলো Realme-র টেক লাইফ পার্টনার ব্র্যান্ড Dizo নতুন নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন, যার নাম Dizo Wireless Power। নতুন ইয়ারফোনটির কন্ট্রোল মডিউলে রয়েছে হানিকম ডিজাইন। এছাড়া এতে ব্যবহৃত হয়েছে ১১.২ এমএম ড্রাইভার, বেস বুষ্ট প্লাস অ্যালগরিদম ম্যাগনেটোস্ফিয়ার টেকনোলজি, নির্দিষ্ট স্পোর্টস মোড ইত্যাদি। একক চার্জে এটি ১৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক Dizo Wireless Power ইয়ারফোনের দাম, ও সম্পূর্ণ ফিচার।

Dizo Wireless Power ইয়ারফোনের দাম ও লভ্যতা

ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাইক্রোসাইটে দেখা গেছে ডিজো ওয়্যারলেস পাওয়ার ইয়ারফোনটির দাম ১,৯৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য প্রারম্ভিক অফারে ইয়ারফোনটি পাওয়া যাবে ৯৯৯ টাকায়। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে ক্লাসিক ব্ল্যাক, হান্টার গ্রীন এবং ব্লু এই তিনটি কালারে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং নির্দিষ্ট রিটেল স্টোরে উপলব্ধ হবে নতুন ইয়ারফোনটি।

Dizo Wireless Power ইয়ারফোনের স্পেসিফিকেশন

ব্যবহারকারীকে স্বাচ্ছন্দপূর্ণ হেয়ারিং এক্সপিরিয়েন্স দিতে ডিজো ওয়্যারলেস পাওয়ার ইয়ারফোনে ব্যবহার করা হয়েছে মেমোরি মেটাল। তাছাড়া এটি থার্মোপ্লাস্টিক পলিইউরিথেন দ্বারা তৈরি হওয়ায় খুবই নরম শক্ত এবং নমনীয়। এটি ১১.২ এমএম ড্রাইভারের সাথে এসেছে, যাতে পাঞ্চি সাউন্ড অফার করার জন্য উপস্থিত বেস বুষ্ট প্লাস অ্যালগরিদম। এছাড়া এতে ম্যাগনেটিক ফাস্ট পেয়ারিং টেকনোলজি থাকায় সহজেই ব্যবহারকারী তার ইয়ারবাডে ট্যাপ করে কল রিসিভ করতে কিংবা মিউজিক পজ করতে পারবেন।

অন্যদিকে, এতে মিলবে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা কল চলাকালীন বাইরের যে কোনো ধরনের আওয়াজ এড়াতে সক্ষম। শুধু তাই নয়, এতে একটি নির্দিষ্ট গেমিং মোড উপলব্ধ। সংস্থার দাবি, এই গেমিং মোড অন করলে এটি ৮৮ এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি অফার করবে। ওয়ার্ক আউটের সময় ঘাম এবং জলের ছিটে থেকে সুরক্ষা দিতে একটি আইপিএস৪ রেটিং বিশিষ্ট। ইয়ারফোনটিতে সহজে মিউজিক এবং কল নিয়ন্ত্রণ করার জন্য একটি নির্দিষ্ট বাটন রয়েছে। এমনকি রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী এর টাচ ফাংশন এবং ইকুলাইজার নিয়ন্ত্রণ করতে পারবেন। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ব্লুটুথ ভি ৫.২।

এবার আসা যাক Dizo Wireless Power ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ১৫০ এমএ এইচ ব্যাটারি, যা ১৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। তদুপরি ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এতে দু’ঘণ্টা পর্যন্ত মিউজিক শোনা যাবে। এমনকি ইউএসবি টাইপ সি পোর্টের মাধ্যমে মাত্র ২ ঘন্টায় এটি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।