Dizo Wireless Dash: ১০ মিনিটের চার্জে চলবে ১০ ঘন্টা, নয়া ইয়ারফোন আনল রিয়েলমি

ভারতীয় বাজারে ডিজো ওয়্যারলেস ড্যাস ইয়ারফোনের প্রথম সেলে মূল্য রাখা হয়েছে ১,২৯৯ টাকা

dizo-wireless-dash-launched-india-rs-1599-features

ডিজো ওয়্যারলেস পাওয়ার ইয়ারফোন লঞ্চের পর Realme-র টেকলাইফ ব্র্যান্ড এবার বাজারে নিয়ে আসল তাদের নতুন Dizo Wireless Dash নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন। এটি গতবছর লঞ্চ হওয়া ডিজো ওয়্যারলেস ইয়ারফোনের উত্তরসূরী। স্কিন ফ্রেন্ডলি সিলিকনের ব্যান্ডের সাথে আসা এই ইয়ারফোনে ইনস্ট্যান্ট ম্যাগনেটিক কানেকশন ফিচার সাপোর্ট করবে। এছাড়া গেমারদের জন্য এতে সুপার লো ল্যাটেন্সি গেমিং মোড উপস্থিত। চলুন Dizo Wireless Dash ইয়ারফোনের দাম ও সমস্ত ফিচার জেনে নেওয়া যাক।

Dizo Wireless Dash ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো ওয়্যারলেস ড্যাস ইয়ারফোনের প্রথম সেলে মূল্য রাখা হয়েছে ১,২৯৯ টাকা। আগামী ২৪ মে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এই সেল শুরু হবে। এরপর ইয়ারফোনটির দাম হবে ১,৫৯৯ টাকা। নতুন এই ইয়ারফোন ক্লাসিক ব্ল্যাক এবং ইলেকট্রিক ব্লু এই দুটি কালার অপশনে কিনতে পাওয়া যাবে।

Dizo Wireless Dash ইয়ারফোনের স্পেসিফিকেশন

নয়া ডিজো ওয়্যারলেস ড্যাস ইয়ারফোনের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি বেস বুষ্ট প্লাস অ্যালগরিদম সহ ১১.২ এমএম অডিও ড্রাইভারের সাথে এসেছে। দ্রুত সংযোগের জন্য এতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.২, যা এসএসবি অডিও কোডেক সাপোর্ট করবে। কেভলার টেক্সচার ডিজাইনের সাথে আসা নতুন এই ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে স্কিন ফ্রেন্ডলি সিলিকনের ব্যান্ড। ফলে ব্যবহারকারী এটি পরে স্বাচ্ছন্দ অনুভব করবেন।

সংস্থার মতে, একবার চার্জে নতুন এই ইয়ারফোন ৩০ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লে টাইম অফার করতে সক্ষম। আবার ইউএসবি সি টাইপ পোর্টের মাধ্যমে এটিকে ফাস্ট চার্জ দেওয়া সম্ভব। উপরন্তু এতে রয়েছে সংস্থার ফাস্ট ব্লিনক চার্জ ফিচার, তাই মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে পারবে।

অন্যদিকে, ডিজো ওয়্যারলেস ড্যাস ইয়ারফোন ইনস্ট্যান্ট ম্যাগনেটিক কানেকশন সাপোর্টসহ এসেছে। ফলে ব্যবহারকারী এর দুটি ইয়ারবাড একসঙ্গে ক্লিপ করে রাখলে ইয়ারফোনটির পাওয়ার অফ হবে এবং ব্যাটারি নষ্ট হবে না। আবার ইয়ারবাড দুটিকে আলাদা করে দিয়ে মিউজিক শোনা কিংবা ফোন কলের উত্তর দেওয়া সম্ভব।

তাছাড়া ইয়ারফোনটিতে ৮৮এমএস সুপার লো ল্যাটেন্সি গেমিং মোড উপলব্ধ, যা প্রতিযোগিতামূলক গেমে ব্যবহারকারীর গেমিং পারফরম্যান্স বাড়িয়ে তুলবে। এমনকি ইয়ারফোনটিতে ইএনসি টেকনোলজি সাপোর্ট করবে। এছাড়া এতে রয়েছে একটি স্মার্ট বাটন, যা একবার প্রেস করে মিউজিক প্লে/পজ করা যাবে। পরিশেষে জানাই, জল থেকে সুরক্ষা দিতে Dizo Wireless Dash ইয়ারফোন IPX4 রেটিং প্রাপ্ত।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।