Dizo Wireless Dash ইয়ারফোন আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে, দাম থাকতে পারে ১৫০০ টাকার কম

আসন্ন Dizo Wireless Dash ইয়ারফোনটি ১১.২ এমএম ড্রাইভারের সাথে আসছে

dizo-wireless-dash-india-launch-date-may-17-features-specs-expected

শীঘ্রই ভারতে পা রাখতে চলেছে নেকব্যান্ড স্টাইলের Dizo Wireless Dash ইয়ারফোন। সংস্থার তরফ থেকে আগামী ১৭ মে এর লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। ইতিমধ্যেই ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ইয়ারফোনটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করা হয়েছে। সেখান থেকে আপকামিং ইয়ারফোনটির বেশকিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। আসন্ন Dizo Wireless Dash ইয়ারফোনটি ১১.২ এমএম ড্রাইভারের সাথে আসছে এবং এতে ইউএসবি টাইপ সি চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। সংস্থার মতে, একবার চার্জে এটি ৩০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। উল্লেখ্য, আপকামিং ইয়ারফোনটি গত ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া Dizo Wireless Power নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের উত্তরসূরী।

রিয়েলমির টেক লাইফ পার্টনার ডিজো-র তরফে জানানো হয়েছে, ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এটি বিক্রি হবে। এই শপিং প্ল্যাটফর্মের মাইক্রো সাইটে এই মুহূর্তে ইয়ারফোনটির জন্য একটি “নোটিফাই মি” বাটনে ক্লিক দেওয়া হয়েছে। এখান থেকে আগ্রহীরা ডিজো ওয়্যারলেস ড্যাশ ইয়ারফোনের লঞ্চের সময় এবং লভ্যতা সংক্রান্ত তথ্য পেয়ে যাবেন।

যদিও ইয়ারফোনটির দাম এখনো পর্যন্ত জানা যায়নি, তবে মাইক্রো সাইট থেকে সামনে এসেছে যে, ডিজো ওয়্যারলেস ড্যাশ তিনটি ভিন্ন কালারে আসতে চলেছে। এছাড়া এতে ব্যবহৃত হবে বেস বুস্ট প্লাস অ্যালগরিদম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

আগেই বলেছি এটি গত ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া ডিজো ওয়্যারলেস পাওয়ার নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে আসতে চলেছে। এই ডিজো ওয়্যারলেস পাওয়ার এর দাম রাখা হয়েছিল ১,৩৯৯ টাকা। তাই মনে করা হচ্ছে আপকামিং Dizo Wireless Dash ইয়ারফোনটি প্রায় একই দামে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করতে চলেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।